Advertisement
২৪ এপ্রিল ২০২৪
roger federer

উইম্বলডন খেলবেন, হাঁটুর চোট ভুলে ফের উত্তেজনায় ফুটছেন ফেডেরার

উইম্বলডনের প্রস্তুতির লক্ষ্যে আগামী সপ্তাহে জার্মানির হ্যাল ওপেনে অংশ নেবেন ফেডেরার।

ঘাসের কোর্টে স্বমহিমায় ফিরতে চান ফেডেরার।

ঘাসের কোর্টে স্বমহিমায় ফিরতে চান ফেডেরার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৩:২৪
Share: Save:

গত বছর দু’বার হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। ফলে অস্ট্রেলিয়ান ওপেনে খেলতে পারেননি। ফরাসি ওপেনেও তৃতীয় রাউন্ডের পর শরীরকে বিশ্রাম দিতে নাম তুলে নিয়েছেন। তবে ঘাসের কোর্টের মরসুম আসার আগে উত্তেজনায় ফুটছেন রজার ফেডেরার। জানিয়ে দিলেন, তাঁর মরসুম এবার শুরু হচ্ছে।

উইম্বলডনের প্রস্তুতির লক্ষ্যে আগামী সপ্তাহে জার্মানির হ্যাল ওপেনে অংশ নেবেন ফেডেরার। তার আগে বলেছেন, “এই বছরের সবথেকে গুরুত্বপূর্ণ মুহূর্ত শুরু হচ্ছে। ঘাসের কোর্টে সফল হতে নিজের সেরা টেনিসটাই দিতে চাই। আশা করি আগামী কয়েকদিনে আরও বেশি ফিট হয়ে উঠব। তা ছাড়া, ঘাসের কোর্টে খেললে এমন একটা অনুভূতি আসে যে বাকি ক্লান্তি দূর হয়ে যায়। ফ্রেঞ্চ ওপেনে যে ভাবে খেলেছি তাতে আমি খুশি।”

রাফায়েল নাদালের সঙ্গে যুগ্ম ভাবে ২০টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন ফেডেরার। উইম্বলডনে সেই সংখ্যা বাড়িয়ে নেওয়ার সুযোগ তাঁর সামনে। সেই প্রসঙ্গে ফেডেরার বলেছেন, “উইম্বলডন জেতার ব্যাপারে আমি কিছুটা হলেও ইতিবাচক। আগামী কয়েকদিনে শরীর অনেকটাই ফিট হয়ে যাবে। হাঁটুর যত্ন ঠিক ভাবেই নিয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

roger federer Wimbledon french open knee injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE