Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

ফিফাকে গালাগালি থেকে মডেলের প্রত্যাখ্যান, বিতর্কের নাম রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন
০৩ অগস্ট ২০১৫ ০৩:০০
এজেন্ট হোর্জের বিয়ের পার্টিতে যাওয়ার আগে রোনাল্ডো। ছবি: টুইটার।

এজেন্ট হোর্জের বিয়ের পার্টিতে যাওয়ার আগে রোনাল্ডো। ছবি: টুইটার।

ক্লাবের প্রাক মরসুম সফরে সাফল্য না পেলে কী হবে, বিতর্কের মাঠে কিন্তু টানা গোল করে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এক দিকে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি সফর চলাকালীন এক মডেলের সঙ্গে সময় কাটাতে চেয়ে প্রায় ‘ঝুলোঝুলি’, অন্যদিকে ফিফা নিয়ে প্রশ্ন করায় শালীনতার তোয়াক্কা না করে সাক্ষাৎকার সেশন ছেড়েই উঠে যান তিনি। এই জোড়া বিতর্কে বিদ্ধ এ বার পর্তুগিজ মহাতারকা।

যার মধ্যে সবচেয়ে বেশি হইচই হচ্ছে ব্রাজিলীয় বংশোদ্ভূত অস্ট্রেলীয় মডেল অ্যালাইন লিমা-রোনাল্ডো কাণ্ড নিয়ে। অস্ট্রেলিয়ায় সফর করছেন জানতে পেরে লিমা ইন্সটাগ্রামে সিআর সেভেনকে মেসেজ করেন। জানতে চান লিমার বয়ফ্রেন্ডের পাঠানো ফ্যান লেটার রোনাল্ডো পেয়েছেন কি না। উত্তরে পর্তুগিজে রোনাল্ডো জানতে চান, ‘‘তোমার জিম করার সময়ের কোনও ছবি আছে?’’ লিমা তখন জানান, ব্যাপারটা তাঁর বয়ফ্রেন্ড জানলে রেগে যাবেন। রোনাল্ডো নাকি তখন বলেন, ‘‘কেউ জানতে পারবে না। আমি কাউকে জানাব না।’’ কিন্তু তাতেও লিমাকে টলাতে পারেননি রিয়াল মহাতারকা। ২২ বছরের মডেল এ বার আশ্চর্য হয়ে জানতে চান, ‘সিরিয়াসলি?’

Advertisement



রোনাল্ডোতে মজলেন না লিমা।

এখানেই শেষ নয়, রোনাল্ডো নাকি লিমার ফোন নম্বর চেয়ে তাঁকে রিয়ালের ম্যাচের টিকিট দেওয়ার প্রস্তাবও দেন। কিন্তু লিমা তাতে সায় না দিয়ে তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে পর্তুগিজ ক্যাপ্টেন দেখা করবেন কিনা জানতে চান। তাতে পাল্টা সিআর সেভেন নাকি বলেন, ‘‘বয়ফ্রেন্ডের সঙ্গে নয়, তোমার সঙ্গে দেখা করতে চাই।’’ এর পর নাকি লিমার তরফ থেকে আর কোনও সাড়া আসেনি।

এ দিকে, ফিফার দুর্নীতি কেলেঙ্কারি নিয়ে প্রশ্ন করায় রেগেমেগে রোনাল্ডোর সাক্ষাৎকার ছেড়েই চলে যাওয়া নিয়েও জলঘোলা কম হচ্ছে না। ব্রিটিশ মিডিয়া জানাচ্ছে কয়েক দিন আগেই নেওয়া হয়েছিল সাক্ষাৎকারটি। ফিফার প্রসঙ্গ উঠতেই রোনাল্ডো নাকি প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে বলে দেন, ‘‘ফিফা, কাতার নিয়ে আমার কিছু যায় আসে না।’’ গালিগালাজও দেন ফিফাকে। সেপ ব্লাটার আর রোনাল্ডোর আকচা-আকচি ফুটবল বিশ্বে অজানা নয়। সেই আগুনের এখনও যে কতটা উত্তাপ, সেটাই স্পষ্ট রোনাল্ডোর মন্তব্যে।

এ সবের মধ্যে সোশ্যাল মিডিয়ায় তুফান, পর্তুগিজ তারকার এজেন্টের বিয়েতে দেওয়া উপহার নিয়েও। শোনা যাচ্ছে তাঁর এজেন্ট হোর্জে মেন্ডেসকে নাকি রোনাল্ডো সাড়ে তিনশো কোটি টাকা মূল্যের গ্রিসের একটি দ্বীপ উপহার দিয়েছেন। রবিবার বিয়ের অনুষ্ঠানে যাওয়ার আগে রোনাল্ডো হোর্জের সঙ্গে ছবি পোস্ট করে ইন্সটাগ্রামে লিখেছেন, ‘‘ক’য়েকটা হৃদয় ভাঙার জন্য প্রস্তুত।’’

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement