Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ফের চোট আশঙ্কায় রোনাল্ডো

চোটের ছায়া কিছুতেই কাটছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। হাঁটুর চোটে ব্রাজিল বিশ্বকাপ অভিযানে দলকে গ্রুপ পর্যায়ের বেশি এগিয়ে নিয়ে যেতে পারেননি পর

নিজস্ব প্রতিবেদন
২১ অগস্ট ২০১৪ ০২:৫৭
Save
Something isn't right! Please refresh.
ড্র করে বেকায়দায় রিয়াল। চোটে কাহিল রোনাল্ডো। ছবি: গেটি ইমেজেস

ড্র করে বেকায়দায় রিয়াল। চোটে কাহিল রোনাল্ডো। ছবি: গেটি ইমেজেস

Popup Close

চোটের ছায়া কিছুতেই কাটছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। হাঁটুর চোটে ব্রাজিল বিশ্বকাপ অভিযানে দলকে গ্রুপ পর্যায়ের বেশি এগিয়ে নিয়ে যেতে পারেননি পর্তুগাল ক্যাপ্টেন। এ বার সুপার কাপে প্রথম পর্বের ম্যাচে ফের চোট পেলেন রিয়াল মাদ্রিদের মহাতারকা। বের্নাবাওতে আটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে মঙ্গলবার পিঠের চোটে বিরতিতেই উঠে যেতে হল তাঁকে। রিয়ালও আটকে গেল ১-১ গোলে।

রোনাল্ডোর পরিবর্তে নেমে হামেস রদ্রিগেজ ম্যাচের একেবারে শেষ দিকে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন। কিন্তু দু’মিনিটের মধ্যেই কর্নার থেকে হেডে রাউল গার্সিয়া গোল শোধ করে কলম্বিয়ার তারকার রিয়ালের জার্সিতে প্রথম গোলের উৎসবে জল ঢেলে দেন।

শুধু গোল শোধ করাই নয়, অ্যাওয়ে গোলের সুবিধাও তুলে নেয় আটলেটিকো। শুক্রবার ভিসেন্তে কালডেরনে দ্বিতীয় পর্বের ম্যাচে রিয়ালকে জিততে হলে গোল করতেই হবে। কিন্তু রোনাল্ডোকে রিয়াল এই ম্যাচে পাবে কি? কার্লো আন্সেলোত্তি তাঁর চোট গুরুতর নয় বলেই মনে করছেন। রিয়াল কোচ ম্যাচের পর বলে দেন, “প্রথমার্ধের পর পেশিতে টান অনুভব করছিল রোনাল্ডো। সঙ্গে অস্বস্তিও ছিল। বুধবার ওর চোটের পরীক্ষা হবে। গুরুতর চোট বলে মনে হচ্ছে না।”

Advertisement

অন্য দিকে, দিয়োগো সিমিওনে টিমের পারফরম্যান্সে উচ্ছ্বসিত। লা লিগা জয়ী আটলেটিকো কোচ উচ্ছ্বসিত প্রশংসা করেন রিয়ালের ‘প্লে-মেকার’ অ্যাঞ্জেল দি মারিয়ারও। যাঁর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যাওয়া প্রায় পাকা বলে জল্পনা এ দিন আরও জোরালো হয়ে যায় ম্যাচে প্রথম দলে না থাকায়। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি অবশ্য তাঁকে নামান আন্সেলোত্তি। রিয়ালের খেলা তখনই কিছুটা ঘুরে যায় বলে মনে করেন সিমিওনে। তিনি বলেন, “সেটা হওয়াই যুক্তিযুক্ত। ও-ই তো রিয়ালের সেরা প্লেয়ার।”

তবে সিমিওনে যা-ই মনে করুন না কেন, রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ দি মারিয়ার ৫২ মিলিয়ন পাউন্ডে অন্য ক্লাবে যাওয়া প্রায় নিশ্চিত করেই ফেলেছেন শোনা যাচ্ছে। যা ঠেকাতে আসরে নেমে পড়েছেন রোনাল্ডো আর সের্জিও র্যামোস। স্প্যানিশ মিডিয়ার মতে, ক্লাবের দুই সিনিয়র প্লেয়ার প্রেসিডেন্টকে অনুরোধ করেছেন এটা ঠেকাতে। তবে আপাতত কিছু না বললেও রিয়াল প্রেসিডেন্ট মারিয়ার অন্য ক্লাবে যাওয়ার ব্যাপারে শেষ পর্যন্ত সম্মতি দিয়ে দিতে পারেন। যে ভাবে গত বার মেসুট ওজিলের রিয়াল থেকে আর্সেনালে যাওয়া থামাতে ব্যর্থ হয়েছিলেন রোনাল্ডোরা।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement