Advertisement
২০ এপ্রিল ২০২৪
French Open 2023

ছিটকে গেলেন রিবাকিনা, সহজ জয়ে ফরাসি ওপেনের চতুর্থ রাউন্ডে শিয়নটেক, রুড, রুন

ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ডে নামতেই পারলেন না এলিনা রিবাকিনা। অন্য দিকে নিজেদের ম্যাচ জিতে চতুর্থ রাউন্ডে উঠেছেন ইগা শিয়নটেক, ক্যাসপার রুড ও হোলগার রুন।

Iga Swiatek

ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ডে জিতে সমর্থকদের ধন্যবাদ দিচ্ছেন মহিলাদের শীর্ষ বাছাই ইগা শিয়নটেক। ছবি: রয়টার্স

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ২৩:১৮
Share: Save:

ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ডে ছিটকে গেলেন মহিলাদের চতুর্থ বাছাই এলিনা রিবাকিনা। তবে নিজেদের ম্যাচ জিতে চতুর্থ রাউন্ডে উঠেছেন মহিলাদের শীর্ষ বাছাই ইগা শিয়নটেক। পুরুষদের সিঙ্গলসে নিজেদের ম্যাচ জিতেছেন ক্যাসপার রুড ও হোলগার রুন।

তৃতীয় রাউন্ডে স্পেনের সারা সরিবেস টোর্মোর বিরুদ্ধে ম্যাচ ছিল রিবাকিনার। কিন্তু চোটের কারণে নামতেই পারেননি রিবাকিনা। ফলে না খেলেই পরের রাউন্ডে পৌঁছে যান টোর্মো। অন্য দিকে শীর্ষ বাছাইয়ে মতোই খেললেন শিয়নটেক। চিনের জিয়ানু ওয়াংকে স্ট্রেট সেটে হারিয়েছেন তিনি। ম্যাচে একটিও পয়েন্ট পাননি ওয়াং। শিয়নটেক জিতেছেন ৬-০, ৬-০ ফলে।

প্রথম সেট হেরে গিয়েও নিজের ম্যাচ জিতেছেন মহিলাদের ষষ্ঠ বাছাই কোক গফ। আমেরিকার এই টেনিস তারকা হারিয়েছেন মিরা আন্দ্রিভাকে। প্রথম সেট টাইব্রেকারে হেরে যায় গফ। কিন্তু পরের দুই সেটে প্রতিপক্ষকে দাঁড়াতে দেননি তিনি। খেলার ফল গফের পক্ষে ৬-৭, ৬-১, ৬-১।

পুরুষদের সিঙ্গলসে স্ট্রেট সেটে জয় পেয়েছেন ষষ্ঠ বাছাই হোলগার রুন। আর্জেন্টিনার গেনারো আলবের্তো অলিভিয়েরিকে হারিয়েছেন রুন। খেলার ফল তাঁর পক্ষে ৬-৪, ৬-১, ৬-৩। চিনের ঝিঝেন ঝাংয়ের বিরুদ্ধে প্রথম সেট হেরে হেলেও পরের তিনটি সেট জিতে চতুর্থ রাউন্ডে উঠেছেন পুরুষদের চতুর্থ বাছাই রুড। খেলার ফল তাঁর পক্ষে ৪-৬, ৬-৪, ৬-১, ৬-৪।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE