Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Sports News

কমিক চরিত্রে এ বার বইয়ের পাতায় সচিন

২৫ পাতার সেই বইয়ে সচিনের জীবনের বিশেষ বিশেষ মুহূর্তকে তুলে আনা হবে কমিক্সের মধ্যে দিয়ে। যার মধ্যে থাকবে শারজার সেই বিখ্যাত ইনিংস। যা বিখ্যাত ‘ডেসার্ট স্টর্ম অফ ১৯৯৮’ নামে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৭ ১৪:০০
Share: Save:

অনেকটা এমনই ঘটতে চলেছে। ক্রিকেট ছেড়েছেন অনেকদিন হল। তার পর দেখা গিয়েছে সিনেমার পর্দায়। এ বার হয়তো সচিনের কেরিয়ার ধরা পড়তে চলেছে কমিক বইয়ের পাতায়। সচিনের অটোবায়োগ্রাফি থেকেই অনুপ্রাণিত হয়ে এই বইয়ের পরিকল্পনা করা হয়েছে। সচিনের বায়োগ্রাফি ‘প্লেইং ইট মাই ওয়ে’ থেকে কিছু অংশ নিয়ে তৈরি হচ্ছে এই ২৫ পাতার কমিক বই। লক্ষ্য বাচ্চাদের কাছে পৌঁছে যাওয়া। আগামী সপ্তাহের মধ্যেই বাজারে চলে আসবে এই বই। প্রকাশনা সংস্থার তরফে এই তথ্যের সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন

পৃথ্বীর ব্যাটিং দেখে অবাক নিউজিল্যান্ড

৯ স্লিপ নিয়ে ডিন্ডা-শামির আগুন, ইনিংস জয় বাংলার

Advertisement

২৫ পাতার সেই বইয়ে সচিনের জীবনের বিশেষ বিশেষ মুহূর্তকে তুলে আনা হবে কমিক্সের মধ্যে দিয়ে। যার মধ্যে থাকবে শারজার সেই বিখ্যাত ইনিংস। যা বিখ্যাত ‘ডেসার্ট স্টর্ম অফ ১৯৯৮’ নামে। এটাই এই বইয়ের মুখ্য আকর্ষণ। এর পর থাকবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পর পর সেঞ্চুরি। প্রকাশনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে সচিনের এই বইয়ের উপর কাজ চলছে সেটা যখন বাজারে আসবে তখন ছোটদের পছন্দ হবে বলেই তাদের বিশ্বাস। নতুন এই বই আগের অটোবায়োগ্রাফির থেকে অর্ধেক দামে পাওয়া যাবে। ২০১৪ সালে ৪৮৬ পাতার অটোবায়োগ্রাফি প্রকাশিত হয়েছিল। যার দাম ছিল ৮৯৯ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.