×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ এপ্রিল ২০২১ ই-পেপার

ডিসেম্বরে পারুপল্লি কাশ্যপকে বিয়ে করছেন সাইনা নেহওয়াল?

নিজস্ব প্রতিবেদন
২৬ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৫৭
একফ্রেমে সাইনা ও কাশ্যপ।

একফ্রেমে সাইনা ও কাশ্যপ।

একসঙ্গে অনুশীলন করছেন ছোটবেলা থেকে। একই গুরু, পুল্লেলা গোপীচন্দের কাছে। এ বার অনুশীলন সঙ্গী থেকে জীবনসঙ্গীতে পরিণত হচ্ছেন সাইনা নেহওয়াল ও পারুপল্লি কাশ্যপ

প্রসঙ্গত, ২০০৫ সাল থেকে হায়দরাবাদে গোপীচন্দের অ্যাকাদেমিতে অনুশীলন করছেন উভয়ে। দু’জনের ডেটিংয়ের ব্যাপারে নানা খবর এর আগে শোনা গিয়েছিল । কিন্তু, কেউই তা স্বীকার করেননি। বরং, তা গুজব বলে চিহ্নিত করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে অবশ্য দু’জনের ঘনিষ্ঠতার ইঙ্গিত পরিষ্কার।

‘টাইমস অফ ইন্ডিয়া’-র এক রিপোর্টের ভিত্তিতে দু’জনের বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে যে ১৬ ডিসেম্বর সম্ভবত বিয়ে করছেন দুই ব্যাডমিন্টন তারকা। সাইনা বা কাশ্যপ, কেউই এই খবর অস্বীকার করে বিবৃতি দেননি।

Advertisement

আরও পড়ুন: আজ সামনে পাকিস্তান, 'জাদুকর' মুস্তাফিজই ভরসা দিচ্ছেন বাংলাদেশকে

আরও পড়ুন: সর্বকালের সেরা প্রত্যাবর্তন? উডসকে টক্কর দিতে পারেন যাঁরা​

বিয়েতে অবশ্য খুব বেশিজন আমন্ত্রিত থাকছেন না। প্রধানত দুই পরিবারের লোকজনই উপস্থিত থাকবেন সেখানে। সংখ্যাটা বড়জোর ১০০। তবে ২১ ডিসেম্বর বড় করে রিসেপশনের আয়োজন করা হচ্ছে। এক সূত্রকে উদ্ধৃত করে রিপোর্টে বলা হয়েছে যে, দুই পরিবারের লোকেরাই কিছুদিন ধরে সাইনা-কাশ্যপের বিয়ের ব্যাপারে ভাবনাচিন্তা করছেন। তারিখও ঠিক করে ফেলা হয়েছে। ১৬ ডিসেম্বরই হতে চলেছে বিয়ে।

এই মুহূর্তে কোরিয়া ওপেনে খেলছেন সাইনা। এখনও পর্যন্ত ২০টা বড় খেতাব জিতেছেন তিনি। তার মধ্যে অলিম্পিকে ব্রোঞ্জ ও বিশ্ব চ্যাম্পিয়নশিপে রুপো রয়েছে। ২৮ বছর বয়সী একসময় বিশ্বের একনম্বর ছিলেন। এখন সাইনা দশে রয়েছেন। ৩২ বছর বয়সী কাশ্যপ একসময়ে বিশ্বের ছয় নম্বরে উঠেছিলেন। চোট-আঘাতে পিছিয়ে পড়ে এখন তিনি ৪৪ নম্বরে।


(খেলার দুনিয়া নিয়ে বাংলায় খবর পড়তে চোখ রাখুন আমাদের খেলা বিভাগে।)

Advertisement