Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sania Mirza

প্রত্যাবর্তনে শেষ চারে সানিয়ারা

ডব্লিউটিএ সার্কিটে সানিয়ার প্রত্যাবর্তন সোমবারই জয় দিয়ে শুরু হয়েছিল।

জুটি: ডাবলস সঙ্গী আন্দ্রেয়া ক্লেপাকের সঙ্গে সানিয়া। টুইটার

জুটি: ডাবলস সঙ্গী আন্দ্রেয়া ক্লেপাকের সঙ্গে সানিয়া। টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ মার্চ ২০২১ ০৬:৪৪
Share: Save:

দুরন্ত ছন্দে সানিয়া মির্জা। স্লোভেনিয়ার আন্দ্রেয়া ক্লেপাককে নিয়ে তিনি অনায়াসে কাতার ওপেনে মেয়েদের ডাবলসের সেমিফাইনালে উঠলেন। ভারতীয় তারকা জিতেছেন চতুর্থ বাছাই জুটি আনা ব্লিঙ্কোভা ও গ্যাব্রিয়েলা দাব্রোস্কির বিরুদ্ধে স্ট্রেট সেটে ৬-২, ৬-০ ফলে।


ডব্লিউটিএ সার্কিটে সানিয়ার প্রত্যাবর্তন সোমবারই জয় দিয়ে শুরু হয়েছিল। আগের রাউন্ডেই ডাবলসে নিজের জুটিকে নিয়ে তিনি হারান ইউক্রেনের নাদিয়া কিচেনক ও লুডমিলা কিচেনক জুটিকে ৬-৪, ৬-৭ (৫), ১০-৫ ফলে। সানিয়া সার্কিটে তাঁর প্রথম ম্যাচটি খেলেন প্রায় এক বছর পরে। ঘটনাচক্রে তিনি শেষ ম্যাচও খেলেছিলেন কাতার ওপেনেই। করোনা অতিমারির জন্য টুর্নামেন্ট বন্ধ থাকায় এত দিন তিনি খেলার সুযোগই পাননি।


প্রসঙ্গত সানিয়া নিজেই জানিয়েছেন যে, তিনিও এই ভাইরাসে সংক্রমিত হয়েছিলেন বছরের শুরুতে। আরও জানিয়েছেন, করোনা হওয়ায় বেশ কিছুটা সময় তাঁকে দু’বছর বয়সি ছেলেকে ছেড়ে থাকতে হয়েছিল। যা তাঁর কাছে একটা সময় দুঃসহ হয়ে উঠেছিল। গত বছরে সানিয়ার সৌজন্যে ভারতীয় দল ফেড কাপের এশিয়া-ওসেনিয়া অঞ্চলে সাফল্য পায়। ভারত প্লে-অফেও ওঠে। এখন দেখার কাতারে ভারতীয় তারকা শেষপর্যন্ত মেয়েদের ডাবলসে ট্রফি জিততে পারেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis Sania Mirza Qatar Open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE