Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sania Mirza

অলিম্পিক্সের আগে ইংল্যান্ডে প্রস্তুতি নিতে চান সানিয়া, কার অনুমতি পাওয়ার অপেক্ষায়

ইংল্যান্ডে নটিংহ্যাম ওপেন, বার্মিংহ্যাম ওপেন, ইস্টবর্ন ওপেন এবং উইম্বেলডনে খেলবেন তিনি।

ইংল্যান্ডে গিয়ে অনুশীলন করতে চান সানিয়া মির্জা।

ইংল্যান্ডে গিয়ে অনুশীলন করতে চান সানিয়া মির্জা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১০:২২
Share: Save:

ইংল্যান্ডে গিয়ে অনুশীলন করতে চান সানিয়া মির্জা। সেখানেই বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে অলিম্পিক্সের আগে নিজেকে তৈরি করতে চাইছেন তিনি। তবে একা নন, ইংল্যান্ডে তাঁর ২ বছরের ছেলেকেও নিয়ে যেতে চান সানিয়া। ভারতের ক্রীড়ামন্ত্রক থেকে ইংল্যান্ডের সরকারের কাছে অনুমতি চাওয়া হয়েছে।

৬ জুন থেকে শুরু নটিংহ্যাম ওপেন। সেই প্রতিযোগিতায় অংশ নেবেন সানিয়া। বার্মিংহ্যাম ওপেন শুরু ১৪ জুন। সেখানেও খেলবেন ভারতীয় টেনিস তারকা। তারপর ইস্টবর্ন ওপেন এবং উইম্বেলডনে খেলবেন তিনি। তবে সানিয়া ইংল্যান্ড যাওয়ার ছাড়পত্র পেলেও এখনও তাঁর ছেলেকে ভিসা দেওয়া হয়নি। সানিয়া ক্রীড়ামন্ত্রকের ‘টার্গেট অলিম্পিক্স পডিয়াম স্কিম’-এর অংশ। তাই ক্রীড়ামন্ত্রকের কাছে ছেলেকে নিয়ে যাওয়ার জন্য আবেদন করেন সানিয়া। তিনি জানিয়েছেন ২ বছরের শিশুকে ১ মাসের জন্য রেখে যাওয়া সম্ভব নয়।

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বলেন, “সানিয়ার থেকে কিছু দিন আগেই আমরা আবেদন পেয়েছি। একজন মায়ের কাছে এটা খুবই গুরুত্বপূর্ণ। ও ছেলেকে নিয়ে যেতে পারে। বাড়িতে সন্তানকে রেখে গেলে নিশ্চিন্তে খেলতে পারবে না ও। আমি অনুমতি দিয়েছি। চিঠি পাঠানো হয়েছে ইংল্যান্ড সরকারের কাছে। আশা করি ওরা গুরুত্ব বুঝবে এবং সানিয়াকে ওর ছেলেকে সঙ্গে নিয়ে যেতে দেবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis Sania Mirza VISA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE