Advertisement
২৫ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: গোয়ায় অনুশীলনে নামল এসসি ইস্টবেঙ্গল, অরিন্দমের মন পড়ে কলকাতার পুজোতে

অনুশীলনে নেমে পড়লেন এসসি ইস্টবেঙ্গলের বিদেশিরাও

অনুশীলনে নেমে পড়লেন এসসি ইস্টবেঙ্গলের বিদেশিরাও টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২১ ২৩:০৬
Share: Save:

সপ্তমীতে অনুশীলনে নেমে পড়ল এসসি ইস্টবেঙ্গল। গোয়ায় পৌঁছে নিভৃতবাস শেষ করে অনুশীলন শুরু করলেন অরিন্দম ভট্টাচার্য, মহম্মদ রফিকরা। গত মরসুমের ব্যর্থতা কাটিয়ে এ বার সাফল্য পেতে মরিয়া লাল-হলুদ শিবির। অনুশীলনে নেমে পড়লেন বিদেশিরাও।

গোয়ায় থাকলেও অরিন্দমের মন পড়ে রয়েছে কলকাতায়। একশো বছর ধরে দুর্গাপুজো হয় অরিন্দমদের কলকাতার বাড়িতে। তবে এবার থাকা হছে না। পুজোতে থাকতে না পারলেও অনুশীলনের ফাঁকে অরিন্দমকে দেখা গেল বাঙালি সাজে।

এসসি ইস্টবেঙ্গলের করা একটি ভিডিয়োয় সাদা পাঞ্জাবি পরে নিজের বাড়ির দুর্গা পুজোর ইতিহাসের কথা তুলে ধরলেন তিনি। অরিন্দম বলেন, ‘‘অনেক স্মৃতি রয়েছে এই পুজো নিয়ে। এবার একশো বছর হল আমাদের পুজোর। থাকতে পারছি না বলে খারাপ লাগছে। নতুন জামা পাওয়া, সমস্ত আত্মীয় স্বজনদের সঙ্গে দেখা হওয়া, সবটা দারুণ লাগে। এবার তা হচ্ছে না।’’

বাঙালী সাজে অরিন্দম

বাঙালী সাজে অরিন্দম টুইটার

পুজোতে সকলকে আনন্দ করার কথা বললেও কোভিড নিয়ে সচেতন করলেন অরিন্দম। তিনি বলেন, ‘‘সবাই আনন্দ করুন, কিন্তু বিধি মেনে। এমন কিছু করবেন না যাতে পরে তা নিয়ে আফসোস করতে হয়। সকলে মাস্ক পরুন, স্যানিটাইজার ব্যবহার করুন। সুস্থ থাকুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal Arindam Bhattacharya East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE