Advertisement
২৪ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: কলকাতা লিগ নিয়ে আইএফএ-র সভায় নেই এসসি ইস্টবেঙ্গল

এই বৈঠকে লাল-হলুদের কোনও প্রতিনিধি না আসায় কলকাতা লিগ খেলা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ২৩:৫২
Share: Save:

ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্টের মধ্যে চূড়ান্ত চুক্তিপত্রে এখনও সই হয়নি। এর ফলে গুরুত্বপূর্ণ বৈঠকেও হাজির থাকতে পারছেন না কর্তারা। বৃহস্পতিবার কলকাতা লিগ নিয়ে আইএফএ-র বৈঠকে দুই বড় দল-সহ মোট ১৩টি দল হাজির হলেও ছিল না এসসি ইস্টবেঙ্গল।

সূত্রের খবর আইএফএ চিঠি দিয়েছিল ইস্টবেঙ্গল ক্লাবকে। যেহেতু আইএফএ-র কাছে ইস্টবেঙ্গল ক্লাবই নথিভুক্ত রয়েছে, তাই ক্লাব সভাপতি কল্যাণ মজুমদারকে মেল করা হয়েছিল। সেই মেলের প্রতিলিপি ‘সিসি’ করে পাঠানো হয়েছিল এসসি ইস্টবেঙ্গলের শিবাজি সমাদ্দারকে। কিন্তু যেহেতু খেলাধুলোর স্বত্ব শ্রী সিমেন্টের কাছে রয়েছে, তাই ক্লাব কর্তারা এই বৈঠকে উপস্থিত থাকতে পারতেন না।

চিঠি তো পাঠানো হয়েছিল শ্রী সিমেন্টকেও। তাঁদের কেউ একজন হাজির হতেই পারতেন। চুক্তি সই না হলে বিনিয়োকারী সংস্থা এই ধরনের বৈঠক এড়িয়ে গিয়ে চাপ বাড়াতে চাইছে ক্লাব কর্তাদের ওপর।

আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়কে বৃহস্পতিবার চিঠি দিয়েছেন কল্যাণ মজুমদার। সেই চিঠিতে তিনি ফুটবলের ব্যাপারে এরপর থেকে শিবাজি সমাদ্দারের সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ করেছেন।

এই বৈঠকে লাল-হলুদের কোনও প্রতিনিধি না আসায় ইস্টবেঙ্গলের কলকাতা লিগ খেলা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল। এসসি ইস্টবেঙ্গল কর্তা শিবাজি সমাদ্দার বলেন, ‘‘আমরা খেলতে আগ্রহী। আমাদের দপ্তরে একটা কাজ চলছিল। তাই যেতে পারিনি। আমি আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছি। আগামী বৈঠকে আমি অবশ্যই থাকব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE