Advertisement
২৬ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: শ্রী সিমেন্টের সঙ্গে পুরনো চুক্তিতেই আইএসএল খেলতে চলেছে এসসি ইস্টবেঙ্গল, দাবি ক্লাবের

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন ইস্টবেঙ্গল কর্তা এবং শ্রী সিমেন্টের বৈঠক ডেকেছিলেন বুধবার তখনই বোঝা গিয়েছে ক্লাব এবং বিনিয়োগকারীর দ্বন্দ্বের যবনিকা পতন হতে চলেছে। বাস্তবেও তাই হল।

পুরনো চুক্তিতেই খেলছে ইস্টবেঙ্গল।

পুরনো চুক্তিতেই খেলছে ইস্টবেঙ্গল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১৮:৩৪
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন বুধবার ইস্টবেঙ্গল কর্তা এবং শ্রী সিমেন্টের বৈঠক ডেকেছিলেন, তখনই বোঝা গিয়েছিল ক্লাব এবং বিনিয়োগকারীর দ্বন্দ্বের যবনিকা পতন হতে চলেছে। বাস্তবেও তাই হল। বুধবারই যাবতীয় সমস্যার মীমাংসা হয়ে গেল। মুখ্যমন্ত্রী জানিয়ে দিলেন, আইএসএল-এ খেলবে ইস্টবেঙ্গল।

ইস্টবেঙ্গলের দাবি, যে টার্মশিট নিয়ে এত বিরোধিতা ছিল ক্লাব কর্তাদের, তা এ বার প্রযোজ্য হচ্ছে না। অর্থাৎ পুরনো চুক্তিতেই খেলবে ইস্টবেঙ্গল। ক্লাব হস্তান্তরের যে ব্যাপারটা নিয়ে গোড়া থেকেই সমস্যা দেখা দিয়েছিল তা নাকি আপাতত মিটে গিয়েছে। যদিও শ্রী সিমেন্টের পক্ষ থেকে এ ব্যাপারে কিছু জানানো হয়নি।

বুধবার নবান্নে বৈঠকের পর ক্লাব তাঁবুতে এসে ক্লাবের পক্ষ থেকে দেবব্রত সরকার বলেন, “ফুটবল বাঁচল, ক্লাবও হস্তান্তর থেকে বাঁচানো গেল। আগের চুক্তিতেই আমরা আইএসএল খেলছি। লক্ষ লক্ষ সমর্থকের কথা ভেবে মুখ্যমন্ত্রী দ্রুত সিদ্ধান্ত নেওয়ায় জট খুলেছে।”

আগামী ৩১ অগস্ট শেষ হবে ট্রান্সফার উইন্ডো। অর্থাৎ ইস্টবেঙ্গলের হাতে রয়েছে এক সপ্তাহেরও কম সময়। এর মধ্যে কী ভাবে তৈরি হবে দল? কী ভাবে বেছে নেওয়া হবে বিদেশি? দল গঠন প্রক্রিয়া পুরোপুরি শ্রী সিমেন্ট দেখায় ইস্টবেঙ্গল কর্তাদের এ নিয়ে কিছু করার নেই।

দেবব্রত বলেছেন, “অজিত বন্দ্যোপাধ্যায় একটা দল তৈরি করে রেখেছেন। যদি শ্রী সিমেন্ট চায়, তাহলে আমরা সাহায্য করতে প্রস্তুত। দল গড়ার জন্য আমাদের প্রাক্তন ফুটবলাররা সাহায্য করতে পারেন। সমর্থকরা চেয়েছিলেন ক্লাব খেলুক। আমরা তাঁদের বঞ্চিত করতে চাইনি। গত ২-৩ বছর ধরে আমাদের সমস্যা চলছে। খুব দ্রুতই তা আমরা কাটিয়ে উঠতে পারব। সবাইকে অনুরোধ করছি পাশে থাকার। আমরা স্বমহিমায় ফিরব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE