Advertisement
২৩ এপ্রিল ২০২৪
PSL

পিএসএল পিছিয়ে যাওয়ায় পাকিস্তান বোর্ডকেই একহাত নিলেন শাহিদ আফ্রিদি

সাত জন ক্রিকেটার কোভিডে আক্রান্ত হওয়ায় পিছিয়ে গিয়েছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)।

শাহিদ আফ্রিদি।

শাহিদ আফ্রিদি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ১৮:২৬
Share: Save:

সাত জন ক্রিকেটার কোভিডে আক্রান্ত হওয়ায় পিছিয়ে গিয়েছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। এই ঘটনায় ক্ষুব্ধ শাহিদ আফ্রিদি। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এর জন্য একহাত নিয়েছেন দেশের বোর্ডকেও।

বুধবার লাহৌরে এক অনুষ্ঠানে গিয়ে আফ্রিদি বলেছেন, “পাকিস্তান এবং পাকিস্তান ক্রিকেটের জন্যে পিএসএল একটা বড় মাপের প্রতিযোগিতা। এই গুরুত্বপূর্ণ প্রতিযোগিতার জন্য পিসিবি-র কোনও বিকল্প পরিকল্পনা ছিল না ভেবে খারাপ লাগছে।”

আফ্রিদির সংযোজন, “যখন কিছু ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের শরীরে করোনা ধরা পড়ল, তখনও ওদের মাথায় কোনও বিকল্প এল না! আমি তো ওদের ভাবনা দেখে অবাক হয়ে যাচ্ছি। এটুকু বলতে পারি, গোটা বিশ্বের কাছে খুব একটা ভাল বার্তা গেল না।”

পিসিবি-কে দায়ী করেছেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্স দলের মালিক নাদিম ওমরও। তিনি বলেছেন, “প্রতিযোগিতার জন্য তৈরি হলেও জৈব সুরক্ষা বলয় রক্ষা করা যায়নি। তার জন্যে পিসিবি ৯০ শতাংশ দায়ী।” ওমর এ-ও জানিয়েছেন, দলগুলির সঙ্গে বোর্ডের চেয়ারম্যান এহসান মানির যোগাযোগের অভাব ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shahid afridi PSL ehsan mani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE