Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে সম্মানিত শাকিব আল হাসান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ মার্চ ২০২১ ১৭:৩৭
প্রথম সাক্ষাত। এক ফ্রেমে নরেন্দ্র মোদী ও শাকিব।

প্রথম সাক্ষাত। এক ফ্রেমে নরেন্দ্র মোদী ও শাকিব।
ছবি - টুইটার

অবশেষে দুজনের সাক্ষাত হল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন শাকিব আল হাসান। মোদীর সঙ্গে দেখা করে তিনি সম্মানিত। এমনটাই মনে করছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। একই সঙ্গে মোদীর নেতৃত্বের প্রশংসাও করেছেন কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার। এই অনুষ্ঠানে মাশরাফি মোর্তাজাও উপস্থিত ছিলেন।

একটি ভিডিয়ো বার্তায় শাকিব বলেন, “ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে সম্মানিত বোধ করছি। বাংলাদেশে তাঁর এই সফরে দুই দেশই লাভবান হবে। তিনি ভারতকে দুর্দান্ত ভাবে নেতৃত্ব দিচ্ছেন। আমার বিশ্বাস তাঁর নেতৃত্বে ভারত আরও সমৃদ্ধি অর্জন করবে। আশা করি বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক দিনে দিনে ভবিষ্যতে উন্নত হবে।”

Advertisement
বাংলাদেশের একাধিক কৃতীদের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী। ছবি - টুইটার।

বাংলাদেশের একাধিক কৃতীদের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী। ছবি - টুইটার।


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা পা রেখেছেন ভারতের প্রধানমন্ত্রী। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে তিনি পদ্মাপাড়ের দেশে দুই দিনের সফরে গিয়েছেন। শনিবার দেশে ফিরে আসবেন মোদী।

ঢাকা পৌঁছানোর পর বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশের একাধিক কৃতীদের সঙ্গে দেখা করেন মোদী। শাকিব ও মাশরাফি ছাড়াও এই দলে ছিলেন মহিলা ক্রিকেটার সালমা খাতুন, জাহানারা আলম, অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, চিত্র পরিচালক রেদোয়ান রনি।

আরও পড়ুন

Advertisement