Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL

IPL Final: হেজ্‌লউড বড় অস্ত্র, বলছেন ওয়াটসন

২০১৮ সালে যে বার শেষ এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিল সিএসকে, তখন সিএসকে দলে ছিলেন প্রাক্তন অস্ট্রেলীয় ক্রিকেটার শেন ওয়াটসন।

ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২১ ০৭:১১
Share: Save:

তাঁর নেতৃত্বে আইপিএলে তিন বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। সিএসকে সমর্থকেরা আশাবাদী, গত বছরের ব্যর্থতা ভুলিয়ে এ বার সংযুক্ত আরব আমিরশাহি থেকে চেন্নাইয়ে চতুর্থ আইপিএল ট্রফিটি নিয়ে আসবেন ‍তাঁদের শান্ত মাথার অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি।

চেন্নাই অধিনায়ক সেই প্রত্যাশা পূরণের জন্য বৃহস্পতিবারসন্ধ্যায় রবীন্দ্র জাডেজা, শার্দূল ঠাকুর, ডোয়েন ব্র্যাভোদের সঙ্গে একাগ্র মনে অনুশীলন করলেন। নেটে বেরিয়ে এল সেই হেলিকপ্টার শটও। এই সব অস্ত্রই শুক্রবার কেকেআরের বিরুদ্ধে তূণ থেকে ধোনি বার করবেন বলে আশায় সিএসকে সমর্থকেরা।

২০১৮ সালে যে বার শেষ এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিল সিএসকে, তখন সিএসকে দলে ছিলেন প্রাক্তন অস্ট্রেলীয় ক্রিকেটার শেন ওয়াটসন। গত বছর পর্যন্ত ধোনির দলের হয়ে খেলা সেই ওয়াটসন শুক্রবারের আইপিএল ফাইনালের আগে জানিয়েছেন, সংযুক্ত আরব আমিরশাহির পরিবেশে মাঠে শিশির পড়লে জশ হেজ়লউড ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন। এ বারের আইপিএলে আট ম্যাচে ন’উইকেট পেয়েছেন হেজ়লউড। তাঁর প্রসঙ্গে ওয়াটসন বলেছেন, ‍‘‍‘ওর বলের উপর নিয়ন্ত্রণ চমৎকার। অনেকটা গ্লেন ম্যাকগ্রার মতো। উইকেটে শিশির পড়লে নতুন বলে কিন্তু ভয়ঙ্কর হয়ে ওঠার ক্ষমতা রাখে হেজ়লউড। ওর হাতে বৈচিত্র্য প্রচুর।’’

অতীতে আরসিবি, সানরাইজার্স হায়দরাবাদের জার্সি গায়ে আইপিএলে খেলে যাওয়া দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেনও কেকেআরের বিরুদ্ধে ফাইনালে এগিয়ে রাখছেন ধোনিদেরই। তাঁর কথায়, ‍‘‍‘কেকেআর অধিনায়ক অইন মর্গ্যান ও দীনেশ কার্তিক ছন্দে নেই। ওরা ফাইনালে কিন্তু যথেষ্ট কঠিন প্রতিপক্ষের সামনে পড়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL CSK Shane Watson
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE