Advertisement
২৬ এপ্রিল ২০২৪
SC East Bengal

East Bengal: ইস্টবেঙ্গলে চুক্তি জট অব্যাহত, এক সপ্তাহ অপেক্ষা করবে শ্রী সিমেন্ট

ক্লাবের দাবি, তাদের ও শ্রী সিমেন্টের মধ্যে যাঁরা মধ্যস্থতা করছেন, তাঁদের পক্ষ থেকে ফোন আসে। সেখানে বলা হয়, শুক্রবার সকালে তারা ক্লাবের সঙ্গে বসতে চায়।

জট কাটল না ইস্টবেঙ্গলে।

জট কাটল না ইস্টবেঙ্গলে। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ১৯:৫৬
Share: Save:

এখনও জট কাটল না ইস্টবেঙ্গলে। ফলে এখনও নিশ্চিত নয় তাদের আইএসএল খেলা। শ্রী সিমেন্ট বুঝিয়ে দিয়েছে, তারা খুব বেশি হলে আর সপ্তাহ খানেক অপেক্ষা করবে।

বৃহস্পতিবার ক্লাবে কার্যকরী কমিটির বৈঠক ছিল। কিন্তু সেই বৈঠক মাঝপথে বন্ধ হয়ে যায়। ক্লাবের দাবি, তাদের ও শ্রী সিমেন্টের মধ্যে যাঁরা মধ্যস্থতা করছেন, তাঁদের পক্ষ থেকে ফোন আসে। সেখানে বলা হয়, শুক্রবার সকালে তারা ক্লাবের সঙ্গে বসতে চায়। সেই কারণে ক্লাব বৃহস্পতিবারের বৈঠক মাঝপথে বন্ধ করে দেয়। শুক্রবার সকালে মধ্যস্থতাকারীদের সঙ্গে ক্লাবের বৈঠক হওয়ার কথা। তারপর সন্ধেবেলা ফের কার্যকরী কমিটির বৈঠক বসবে।

শ্রী সিমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের কাছে বৃহস্পতিবার সকালেও চুক্তিপত্রে কিছু বদলের অনুরোধ আসে। সেই অনুরোধ তারা মেনেও নেয়। কিন্তু চুক্তি সই করা নিয়ে তারা কতদিন অপেক্ষা করবে? শ্রী সিমেন্টের বক্তব্য, যতক্ষণ সম্ভব, তারা অপেক্ষা করবে। কিন্তু ফুটবলারদের সই করানোর শেষ দিন ৩১ অগস্ট। শ্রী সিমেন্ট জানিয়ে দিয়েছে, যদি ২৮ বা ২৯ তারিখ ক্লাব চুক্তিতে সই করে দিয়ে বলে, এ বার ফুটবল দল তৈরি করা হোক, তা হলে তারা কোনও ভাবেই রাজি হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal Shree cement football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE