Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

T20 World Cup 2021: দলে না থাকলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তৈরি থাকতে বলা হল এই ক্রিকেটারকে

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে না থাকলেও শ্রেয়সকে তৈরি থাকতে বলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এর কারণ, বিশ্বকাপের দলে যাঁরা আছেন, চলতি আইপিএল-এ তাঁরা খুব একটা ভাল ছন্দে নেই।

বিরাট কোহলী

বিরাট কোহলী টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩৫
Share: Save:

বিশ্বকাপ খেলা হয়ে যেতে পারে শ্রেয়স আইয়ারের। ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে না থাকলেও তাঁকে তৈরি থাকতে বলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এর কারণ, বিশ্বকাপের দলে যাঁরা আছেন, চলতি আইপিএল-এ তাঁরা খুব একটা ভাল ছন্দে নেই।

বিশেষ করে মুম্বই ইন্ডিয়ান্সের তিন ক্রিকেটার সূর্যকুমার যাদব, ঈশান কিশন ও হার্দিক পাণ্ড্যর খারাপ ফর্ম চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে। শোনা যাচ্ছে, বোর্ড এখনই উদ্বেগ প্রকাশ করতে না চাইলেও শ্রেয়সকে তৈরি থাকতে বলা হয়েছে। ভারতের বিশ্বকাপের দল ঘোষণা হয়ে গেলেও আইসিসি-র নিয়ম অনুযায়ী ১০ অক্টোবর পর্যন্ত দলে পরিবর্তন করা যেতে পারে।

বোর্ডের এক সূত্রকে উদ্ধৃত করে একটি ওয়েব সাইট লিখেছে, ‘‘একটু চিন্তা তো আছে। তবে এখনও বেশ কয়েকটা ম্যাচ বাকি আছে। আশা করি, তার মধ্যে সবাই ফর্মে ফিরবে। ভারতের হয়ে খেলার সময় সূর্যকুমার রানের মধ্যেই আছে। তাই এই মুহূর্তে ওকে নিয়ে আমরা চিন্তা করছি না। ঈশানও শ্রীলঙ্কায় ভাল খেলেছে। গত রবিবার বিরাট কোহলীও ওর সঙ্গে কথা বলেছে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।’’

কিন্তু এই তিনজন যদি ছন্দে ফিরতে না পারে, শ্রেয়সকে পরিবর্ত হিসেবে তৈরি রাখা হচ্ছে। ওই সূত্র জানিয়েছে, ‘‘শ্রেয়সকে তৈরি থাকতে বলা হয়েছে। যদি প্রয়োজন হয়, ওকে দলে নেওয়া হবে। কিন্তু এখনই এর থেকে বেশি কিছু বলা সম্ভব নয়। সূর্য, ঈশান সবাই গুরুত্বপূর্ণ ক্রিকেটার। হার্দিকও সুস্থ হয়ে উঠছে। মুম্বই ইন্ডিয়ান্স ওকে সামলাচ্ছেও খুব ভাল। নেটে ভাল বল করছে। এটা ভাল লক্ষণ। রোহিত রয়েছে মুম্বইতে। ও জানে, এই পরিস্থিতিতে কখন কী করতে হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Shreyas Iyer T20 World Cup 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE