Advertisement
২০ জুন ২০২৪
Sports News

শিলিগুড়িতে সমর্থকদের হাতাহাতিতে সরগরম ডার্বি

শেষ বেলায় এসে ডার্বির বাজার গরম করলেন বেশ কয়েকজন সমর্থক। এ বারের ডার্বি ঘিরে শিলিগুড়িতে যে তেমন উৎসাহ দেখা যাচ্ছে না সে আগে থেকেই বোঝা গিয়েছিল। এমনিতে শিলিগুড়ি ইস্টবেঙ্গলের ডেন। ইস্টবেঙ্গল খেললে গ্যালারির একটা অংশে সমর্থকদরে দাপাদাপি নিশ্চিত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৭ ১৭:৫৩
Share: Save:

শেষ বেলায় এসে ডার্বির বাজার গরম করলেন বেশ কয়েকজন সমর্থক। এ বারের ডার্বি ঘিরে শিলিগুড়িতে যে তেমন উৎসাহ দেখা যাচ্ছে না সে আগে থেকেই বোঝা গিয়েছিল। এমনিতে শিলিগুড়ি ইস্টবেঙ্গলের ডেন। ইস্টবেঙ্গল খেললে গ্যালারির একটা অংশে সমর্থকদরে দাপাদাপি নিশ্চিত। এ বার যেন তাতেও ভাটা। শেষ বেলায় এসে মনে হচ্ছে ভরে যাবে ইস্টবেঙ্গলের গ্যালারি। কলকাতা থেকে দলে দলে যাওয়া মোহনবাগান সমর্থকদের ভিড়ও যে কম নয়। টিকিট বিক্রি নিয়ে শনিবার রাত পর্যন্ত আয়োজকদের যে হতাশা ছিল রবিবার সকাল থেকে তা বেশ কিছুটা কমেছে। বেড়েছে টিকিট বিক্রির পরিমান। তার মধ্যেই সকাল থেকে দুই পক্ষের সমর্থকদের ঝগড়া থেকে হাতাহাতিতে উত্তপ্ত হল শিলিগুড়ির ডার্বির পরিবেশ।

আরও খবর: নেইমারের লাল কার্ড, মালাগার কাছে হার বার্সার

স্টেডিয়ামের সামনেই স্থানীয় মোহনবাগান ফ্যানস ক্লাবের সমর্থকরা দলের ব্যানার নিয়ে স্লোগান দিচ্ছিলেন। সেখানে হঠাৎ হাজির বেশ কয়েকজন ইস্টবেঙ্গল সমর্থক। হালকা মশকরা কখন হাতাহাতিতে পৌঁছে যায় টের পাননি তাঁরাই। সেই সময় ফাঁকাই ছিল রাস্তা ঘাট। শেষ পর্যন্ত নিজেরাই খান্ত হন। কিন্তু সেই রেশ চলে দুপুর পর্যন্ত। স্টেডিয়াম সংলগ্ন এক রেস্তোরায় খেতে গিয়ে ঝামেলায় জড়ায় সমর্থকরা। তবে দু’পক্ষের সিনিয়র সমর্থকরদের হস্তক্ষেপে তা বেশি দূর গড়ায়নি। আর কিছুক্ষণ পরেই শুরু হয়ে যাবে আই লিগের শেষ ডার্বি। প্রথম লেগ ছিল গোলশূন্য। শান্তিপূর্ণ সহাবস্থান। কিন্তু এই ডার্বি গুরুত্বের দিক থেকে অনেকটাই এগিয়ে। এই ডার্বির ফলের উপর অনেকটাই নির্ভর করবে আই লিগের ফল। তাই দু’পক্ষই ঝাঁপাবে জয়ের জন্য। এই মুহূর্তে লিগ তালিকার দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে ইস্টবেঙ্গল ও মোহনবাগান। এমন অবস্থায় যে জিতবে সেই উঠে আসবে উপরে। এগিয়ে যাবে আই লিগ জয়ের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Mohun Bagan I League 2017 Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE