Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সনি নর্ডির মোহনবাগানে ফেরা নিশ্চিত হয়ে গেল

ফিরলেন মোহনবাগানে। ২০১৮-১৯ মরসুমে‌র জন্য আবার মোহনবাগানের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন সনি। ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল সনির আগমনবার্তা।

নিজস্ব সংবাদদাতা
১১ অক্টোবর ২০১৮ ১৬:৩৬
Save
Something isn't right! Please refresh.
Popup Close

সব জল্পনা উড়িয়ে শেষ পর্যন্ত মোহনবাগানেই আসছেন সনি নর্ডি। ব্যারেটো পরবর্তী সময়ে তিনিই একমাত্র বিদেশি যাঁকে নিয়ে আবেগে ভেসেছে সবুজ-মেরুন জনতা। গত মরসুমের পর চোখের জলে প্রিয় ক্লাবকে বিদায় জানিয়েছিলেন সনি। কিন্তু বেশিদিন দূরে থাকতে পারলেন না। ফিরলেন মোহনবাগানে। ২০১৮-১৯ মরসুমে‌র জন্য আবার মোহনবাগানের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন সনি। ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল সনির আগমনবার্তা।

এই মুহূর্তে মায়ামিতে রয়েছেন সনি। আজই ভিসার জন্য আবেদন জানাবেন তিনি। তার পর বাকি সব মিটিয়ে কতদিনে কলকাতায় পৌঁছতে পারবেন সনি তা নিয়ে এখনই কিছু না বলতে পারলেও দ্রুত তাঁকে উড়িয়ে আনার চেষ্টা করা হচ্ছে। যাতে দলের সঙ্গে আই লিগের আগে ভাল ভাবে মানিয়ে নিতে পারেন তিনি।

কলকাতায় এসে ফিটনেস টেস্ট দেওয়ার পরই তিনি আইএফএ-তে সই করবেন। সনিকে দলে নেওয়ার জন্য অনেকদিন ধরেই লেগেছিলেন দুই শীর্ষ কর্তা সৃঞ্জয় বসু ও দেবাশিস দত্ত। মাঝে রটে গিয়েছিল তিনি আসছেন না। কিন্তু শেষ পর্যন্ত সনিকে আনতে সফল। সনি চলে আসায় মোহনবাগানের শক্তি অনেকটাই বেড়ে গেল।

Advertisement


Tags:
Football Footballer Mohun Bagan Sony Nordeমোহনবাগানসনি নর্ডি
Something isn't right! Please refresh.

Advertisement