Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

তুমুল ব্যস্ত, তবু বিয়েতে গিয়েছিলেন সৌরভ, কৃতজ্ঞ প্রাক্তন পাক ক্রিকেটার

ওই ক্রিকেটার জানিয়েছেন, কেকেআর-এ তাঁকে নেওয়ার জন্য নজর রেখেছিলেন খোদ শাহরুখ খান।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ১৩:০০
Share: Save:

একদিন আগেই তাঁর মুখে শোনা গিয়েছিল রাহুল দ্রাবিড়ের প্রতি মুগ্ধতার কথা। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ইয়াসির আরাফত এবার কৃতজ্ঞতা জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রতি। জানালেন, অনেকে অনুপস্থিত থাকলেও তাঁর বিয়েতে এসেছিলেন সৌরভ।

পাকিস্তানের ক্রিকেটার হিসেবে খুব একটা জনপ্রিয় নন ইয়াসির। দেশের হয়ে মাত্র ৩টি টেস্ট, ১১টি একদিনের ম্যাচ এবং ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, “সৌরভ গঙ্গোপাধ্যায় খুব শান্ত স্বভাবের মানুষ। অনেক সমর্থকই হয়তো জানেন না যে ও আমার বিয়েতে এসেছিল। বহু ক্রিকেটারকে আমন্ত্রণ জানিয়েছিলাম। তবে সবাই আসতে পারেনি। সৌরভকে অনুরোধ করায় ও নিমন্ত্রণ রেখেছিল। মনে হয় সেই সময়ে ও কিছুটা ব্যস্তও ছিল। তবুও আমার বিয়েতে আসায় ওর প্রতি আমি কৃতজ্ঞ।”

সাক্ষাৎকারে আরও একটি উল্লেখযোগ্য ঘটনা উল্লেখ করেছেন ইয়াসির। জানিয়েছেন, কেকেআর-এ তাঁকে নেওয়ার জন্য নজর রেখেছিলেন খোদ শাহরুখ খান। ইয়াসিরের কথায়, “প্রথম আইপিএল-এ আমি খেলিনি। দ্বিতীয় বার প্রতিযোগিতা শুরু হওয়ার আগে কেকেআর ইংল্যান্ডে আমার উপর নজর রাখার জন্য লোক পাঠায়। সে-ই এসে আমাকে বলে, শাহরুখ খান নাকি আমার পরিসংখ্যানের দিকে নজর রাখছেন। আমি ব্যাপারটাকে মজার ছলে নিয়েছিলাম। ও আমাকে নিজের কার্ডও দেয়। কিন্তু আমি ফোন করিনি। এরপর একদিন ভারত থেকে ফোন আসে। জানতে চাওয়া হয় কেন আমি ফোন করিনি। তখন বুঝতে পারি ব্যাপারটা মজার ছিল না। পরদিন শাহরুখ নিজেই আমাকে ফোন করে চুক্তির কথা জানায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE