Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: শুভমন-বিতর্ক ঢুকতে না চেয়ে সৌরভ বললেন, ‘ওটা নির্বাচকদের সিদ্ধান্ত’

পৃথ্বী শ এবং দেবদত্ত পাড়িক্কলকে বিকল্প হিসেবে চাওয়া হয়েছিল। কিন্তু দু’জনেই শ্রীলঙ্কা সফরে। তাঁদের সেখানেই থাকতে বলা হয়েছে।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২০:৩১
Share: Save:

ইংল্যান্ড সিরিজের আগেই চোট পেয়েছেন শুভমন গিল। তাঁর পরিবর্ত চেয়েও পায়নি দল পরিচালন কমিটি, যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

তবে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় মনে করেন, শুভমনের পরিবর্ত না পাঠানো পুরোপুরি নির্বাচকদের সিদ্ধান্ত। বৃহস্পতিবার জন্মদিনে সৌরভ বাড়িতে সংবাদমাধ্যমকে বলেছেন, “নির্বাচকরা যেটা ঠিক মনে করেছে সেটাই করেছে।”

পৃথ্বী শ এবং দেবদত্ত পাড়িক্কলকে বিকল্প হিসেবে চাওয়া হয়েছিল। কিন্তু দু’জনেই শ্রীলঙ্কা সফরে। তাঁদের সেখানেই থাকতে বলা হয়েছে।

এ ছাড়া আইপিএল এবং টি২০ বিশ্বকাপ নিয়েও মুখ খুলেছেন সৌরভ। আইপিএল সম্পর্কে বলেছেন, “আমিরশাহিতে কোনও সমস্যা হবে না। আমরা ঠিক সামলে নেব। সেপ্টেম্বরে শুরু হবে। তার আগে পরিকল্পনা ছকে নেব আমরা।”

টি২০ বিশ্বকাপ সম্পর্কে বলেছেন, “দেশে প্রতিযোগিতা করতে না পারার আক্ষেপ থাকবে। কিন্তু কেউ তাঁদের জীবনে এ ধরনের পরিস্থিতি দেখেনি। ব্যতিক্রমী পরিস্থিতি। গত বছর বিশ্বকাপ বাতিল হল। এ বছরও বাতিল হলে ক্রিকেটে পক্ষে সেটা বড় ক্ষতি হতে পারত। তাই নিরাপদ জায়গায় বিশ্বকাপ সরানো হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE