Advertisement
১৯ এপ্রিল ২০২৪
T20 World Cup 2021

T20 World Cup 2021: টি২০ বিশ্বকাপে কেন এমন জার্সি ভারতের, জানালেন সৌরভ

শুধু বিরাট কোহলীরাই নন, ভারতের এই নতুন জার্সি পরবেন মিতালি রাজরাও। অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলও পরবে এই জার্সি।

নতুন জার্সি কেমন, জানালেন সৌরভ।

নতুন জার্সি কেমন, জানালেন সৌরভ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ১৩:০৭
Share: Save:

টি২০ বিশ্বকাপে ভারতের নতুন জার্সি প্রকাশ্যে এসেছে বুধবার। ভারতীয় বোর্ডের প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় জানালেন দর্শকদের উল্লাস ফুটে উঠেছে এই নতুন জার্সিতে।

শুধু বিরাট কোহলীরাই নন, ভারতের এই নতুন জার্সি পরবেন মিতালি রাজরাও। অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলও পরবে এই জার্সি। কোটি কোটি ভারতীয় সমর্থক বাড়ি থেকে, মাঠে বসে দলের জন্য গলা ফাটাচ্ছেন। তাঁদের কথা মাথায় রেখেই এই জার্সি বানানো হয়েছে বলে জানিয়েছে ভারতীয় বোর্ড। সৌরভ বলেন, “ভারতীয় দলের জন্য শুধু দেশের সমর্থকরা আছেন, তা নয়। সারা বিশ্বে ভারতীয় দলের সমর্থকরা রয়েছেন। তাঁদের উৎসাহ, উল্লাস তুলে ধরেছে এই জার্সি। টি২০ বিশ্বকাপে দলকে উৎসাহ দেবে এই জার্সি।”

কোহলীরও এই জার্সি পছন্দ হয়েছে। তিনি বলেন, “সমর্থকদের প্রতি আমাদের যে শ্রদ্ধা রয়েছে, সেটাই ফুটে উঠেছে এই জার্সিতে। বেশ আকর্ষণীয় এই জার্সি। নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব এই জার্সি পরে। নতুন জার্সিতে কোটি কোটি সমর্থকের সামনে নিজেদের মেলে ধরতে তৈরি আমরা।”

এ বারের বিশ্বকাপের পরে টি২০ ক্রিকেটে ভারতীয় দলকে আর নেতৃত্ব দেবেন না কোহলী। তাঁর নেতৃত্বে এখনও পর্যন্ত কোনও আইসিসি প্রতিযোগিতা জিততে পারেনি ভারত। এ বারের বিশ্বকাপ জয়ের জন্য মরিয়া হয়ে থাকবেন কোহলী। নতুন জার্সিতে তাঁর সেই অধরা স্বপ্ন পূরণ হবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE