Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

সৌরভ গঙ্গোপাধ্যায়ের উদ্যোগে শুরু হল দুঃস্থ মানুষদের জন্য করোনার টিকা দান

তাঁর কেনা অক্সিজেন কনসেনট্রেটর ইতিমধ্যেই কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেওয়া হয়েছে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনে শুরু হল বিনামূল্যে কোভিড টিকা দান।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনে শুরু হল বিনামূল্যে কোভিড টিকা দান। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৬:০০
Share: Save:

করোনা পরিস্থিতির মধ্যে আক্রান্তদের পাশে থাকার জন্য অক্সিজেনের ব্যবস্থা করছিলেন। আর এ বার দুঃস্থ মানুষদের জন্য বিনামূল্যে কোভিড টিকা দেওয়ার ব্যবস্থা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। রবিবারের সকালে তাঁর দপ্তরে ও সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশনের উদ্যোগে শহরের একটি বেসরকারি হাসপাতালের সঙ্গে গাঁটছড়া বেধে এই টিকা দানের ব্যবস্থা নেওয়া হল। ১৫০ মানুষকে কোভিড টিকার প্রথম ডোজ দেওয়ার ব্যবস্থা করলেন মহারাজ। পরবর্তী সময়ে এই সংখ্যা আরও বাড়বে।

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল-এর দ্বিতীয় পর্ব সুষ্ঠু ভাবে আয়োজন করার জন্য গত কয়েক দিন মরু শহরে ছিলেন সৌরভ। এ দিন সকালেই কলকাতায় ফিরেছেন। তাঁর বেহালার বাড়ি সংলগ্ন দপ্তরে এই টিকা দেওয়ার শিবিরের আয়োজন করা হয়েছিল। দুঃস্থদের পাশাপাশি যাঁদের কোমর্বিডিটি অর্থাৎ অনান্য একাধিক অসুস্থতা রয়েছে তাঁদেরও এই টিকা দেওয়া হয়েছে।

বিনামূল্যে টিকা দান নিয়ে সৌরভ বলেন, “আমার অফিসের ছেলে-মেয়েরা এই কাজটা করছে। খুবই ভাল উদ্যোগ। এটা একটা গুরুত্বপূর্ণ কাজ। কারণ এই সময় ভ্যাকসিন সবারই দরকার রয়েছে।”

সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশনের কর্মীদের সঙ্গে বিসিসিআই প্রধান। নিজস্ব চিত্র।

সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশনের কর্মীদের সঙ্গে বিসিসিআই প্রধান। নিজস্ব চিত্র।

গত বছর থেকেই কোভিডের মোকাবিলা করার জন্য একের পর এক সমাজসেবামূলক কাজ করেছেন। তাঁর কেনা অক্সিজেন কনসেনট্রেটর ইতিমধ্যেই কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেওয়া হয়েছে। এর মধ্যে আরও ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর দান করেছেন তিনি। আর এ বার বিনামূল্যে কোভিড টিকা দেওয়ার মহৎ কাজে নামেলন সৌরভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Sourav Ganguly COVID Vaccine BCCI president
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE