Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

হাসপাতাল থেকে ফিরেই মোদীর ভাষণে মজে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জয়ের দিনই টুইট করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার বছরের প্রথম ‘মন কি বাত’ অনুষ্ঠানেও এল ভারতীয়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ জানুয়ারি ২০২১ ১৭:০৬
Save
Something isn't right! Please refresh.
সৌরভ গঙ্গোপাধ্যায় এবং নরেন্দ্র মোদী।

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং নরেন্দ্র মোদী।

Popup Close

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জয়ের দিনই টুইট করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার বছরের প্রথম ‘মন কি বাত’ অনুষ্ঠানেও এল ভারতীয় দলের সিরিজ জয়ের প্রসঙ্গ। পিএমও-র টুইটার অ্যাকাউন্টে করা মোদীর ভাষণের উত্তর দিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল থেকে কয়েক ঘণ্টা আগে বাড়ি ফিরলেও মোদীর মন্তব্য নজর এড়ায়নি বোর্ড সভাপতির। উত্তর দিয়েছেন রবি শাস্ত্রী, বিরাট কোহালিরাও।

রবিবার ‘মন কি বাত’ অনুষ্ঠানে মোদী বলেন, “এই মাসে ক্রিকেট মাঠ থেকে একটা ভাল খবর পেয়েছি আমরা। প্রথমদিকে ঝটকা খেলেও ভারতীয় দল দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়ে অস্ট্রেলিয়ায় সিরিজ জিতে নিয়েছে। আমাদের দলের কঠোর পরিশ্রম এবং ঐক্য সবার কাছে অনুপ্রেরণামূলক।”

প্রধানমন্ত্রীর এই ভাষণের উত্তর দিতে গিয়ে সৌরভ লিখেছেন, “অস্ট্রেলিয়ায় ভারতীয় দলের পারফরম্যান্সকে স্বীকৃতি দেওয়ার জন্যে সম্মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা।”

Advertisement

প্রধানমন্ত্রীর ভাষণকে রিটুইট করে কোহালি তেরঙার ছবি পোস্ট করেছেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে লেখা হয়েছে, “আপনার প্রশংসা এবং উৎসাহের জন্য ধন্যবাদ নরেন্দ্র মোদী। তেরঙা আরও উঁচুতে ওড়ানোর জন্য টিম ইন্ডিয়া আরও পরিশ্রম করবে।”

যাঁর নেতৃত্বে এই সিরিজ জয় সম্ভব হয়েছে, সেই ভারপ্রাপ্ত অধিনায়ক অজিঙ্ক রাহানে লিখেছেন, “এই মন্তব্যের সাহায্যে আমাদের আরও উৎসাহিত করার জন্য ধন্যবাদ নরেন্দ্র মোদী। দেশের হয়ে প্রতিনিধিত্ব করা সবসময়েই গর্বের। আগামী দিনে আরও বেশি ভারতীয়দের অনুপ্রেরণা দিয়ে যাব আমরা।”

শাস্ত্রী লিখেছেন, “ধন্যবাদ। আপনার মন্তব্য ভারতীয় দলকে আরও শক্তিশালী করবে এবং চাপের মুখে ও কঠিন পরিস্থিতিতে আরও ভাল পারফর্ম করতে সাহায্য করবে। জয় হিন্দ!” রবিচন্দ্রন অশ্বিন লিখেছেন, “আপনাকে অনেক ধন্যবাদ।”



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement