Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

রোনাল্ডোর ক্লাব ছাড়া নিয়ে জল্পনা

রোনাল্ডো যে রিয়ালে খুব একটা খুশি নন, তার ইঙ্গিত আগেও ছিল। সি আর সেভেন নিজেই বলেছিলেন, ‘‘আমি আর নতুন করে চুক্তি করতে চাই না।’’

১৫ নভেম্বর ২০১৭ ০৩:৪৩

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে কি পরের বছর রিয়াল মাদ্রিদে খেলতে দেখা যাবে? হঠাৎ করে এই প্রশ্নটা তোলপাড় ফেলছে ফুটবল বিশ্বে। স্প্যানিশ প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, ক্ষিপ্ত রোনাল্ডো নাকি রিয়ালের সঙ্গে নতুন করে চুক্তি করতে একেবারেই রাজি নন। এই মরসুমের শুরু থেকেই ক্লাবের সঙ্গে রোনাল্ডোর সম্পর্ক খারাপ হচ্ছে বলে খবর। শোনা যাচ্ছে, রোনাল্ডো নাকি মনে করছেন, ক্লাবে তিনি প্রাপ্য মর্যাদা পাচ্ছেন না। যে জন্য এই দাবি।

রোনাল্ডো যে রিয়ালে খুব একটা খুশি নন, তার ইঙ্গিত আগেও ছিল। সি আর সেভেন নিজেই বলেছিলেন, ‘‘আমি আর নতুন করে চুক্তি করতে চাই না।’’ কিন্তু সেই চুক্তির মেয়াদ ছিল ২০২১ পর্যন্ত। কিন্তু এখন হঠাৎ খবর ছড়িয়েছে যে এই মরসুমের শেষেই তিনি ক্লাব ছাড়তে চান। আগামী জুন মাসের পরে তিনি আর ক্লাবে থাকতে চান না।

একটি স্প্যানিশ টিভি চ্যানেলের সাংবাদিক এও দাবি করেছেন, রোনাল্ডো নাকি তাঁর ইচ্ছের কথা রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ-কে জানিয়ে দিয়েছেন। কিন্তু এও শোনা গিয়েছে, পেরেজ নাকি রোনাল্ডোর কথা মানতে চাননি। এই মরসুমে লা লিগায় এখন পর্যন্ত মাত্র একটি গোল করেছেন রোনাল্ডো। তাঁর ফর্ম নিয়ে প্রশ্ন ওঠা শুরু হয়ে গিয়েছে। যা নিয়ে দু’তরফে অশান্তি আরও বেড়েছে বলেই খবর। রোনাল্ডো বুঝিয়ে দিয়েছেন, ভাল প্রস্তাব এলে তিনি ক্লাব ছাড়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলবেন। রোনাল্ডো ঘনিষ্ঠদের কাছে খবর হল, সি আর সেভেন মনে করেন, তাঁকে ক্লাবে যোগ্য সম্মান দেওয়া হচ্ছে না।

Advertisement


Tags:
Cristiano Ronaldo Real Madrid Footballক্রিশ্চিয়ানো রোনাল্ডো

আরও পড়ুন

Advertisement