Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

টস ‘কেলেঙ্কারি’ নিয়ে এ বার ভিডিও প্রকাশ শ্রীলঙ্কা বোর্ডের

ভিডিওটি ভাইরাল হওয়ার পরই শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের মতমত জানার জন্য আগ্রহী হয়ে ওঠে ক্রিকেট সমর্থকেরা। তবে, এত দিন আনুষ্ঠানিক ভাবে কোনও মন্তব্

সংবাদ সংস্থা
০৯ সেপ্টেম্বর ২০১৭ ২০:১৮
Save
Something isn't right! Please refresh.
বিতর্কিত টসের সেই মুহূর্ত। ছবি: টুইটার

বিতর্কিত টসের সেই মুহূর্ত। ছবি: টুইটার

Popup Close

কয়েক দিন আগেই ক্রিকেট সার্কিটে শোরগোল পড়ে গিয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কার মধ্যে হওয়া টি২০ ম্যাচকে কেন্দ্র করে। ম্যাচটিকে নিয়ে জলঘোলা হওয়ার অন্যতম কারণ ছিল টস। সেই টসের ভিডিও ক্লিপিং নিজেদের ইউটিউব চ্যানেলে আপলোড করে ওই খেলার সম্প্রচারকারী সংস্থা। আর এই ভিডিওটি আপলোড হওয়ার পর থেকেই প্রশ্ন উঠে যায় ভারতের টস জেতা নিয়ে।

আরও পড়ুন: খুদে ভক্তের চিঠিতে আপ্লুত সচিন

আরও পড়ুন: নয়া এই শটের নাম ‘হেলিস্কুপ’, দেখুন ভিডিও

Advertisement

ভিডিওটি ভাইরাল হওয়ার পরই শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের মতমত জানার জন্য আগ্রহী হয়ে ওঠে ক্রিকেট সমর্থকেরা। তবে, এত দিন আনুষ্ঠানিক ভাবে কোনও মন্তব্য না করলেও, শনিবার টুইট করে নিজেদের মতামত জানায় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ম্যাচ রেফারি ‘হেড’ বলেছিলেন বলেই মেনে নেওয়া হয় তাদের পক্ষ থেকে।

তবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড মেনে নিলেও এখনও প্রশ্ন রয়ে যাচ্ছে ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফটের সিদ্ধান্ত নিয়ে। পাইক্রফটের আওয়াজ থেকে এখনও পরিষ্কার নয় আদৌ ‘হেড’ বলেছেন কি না! তাঁর শারীরিক ভাষা দেখে বার বার মনে হচ্ছিল টসে ভারতকে জয়ী ঘোষণা করায় তিনি হতবাগ। এই পরিস্থিতিতে আসলে কে টস জিতেছিল তার সত্যতা হয়তো আর কখনই জানা সম্ভব হবে না। " "


তবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড মেনে নিলেও এখনও প্রশ্ন রয়ে যাচ্ছে ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফটের সিদ্ধান্ত নিয়ে। পাইক্রফটের আওয়াজ থেকে এখনও পরিষ্কার নয় আদৌ ‘হেড’ বলেছেন কি না! তাঁর শারীরিক ভাষা দেখে বার বার মনে হচ্ছিল টসে ভারতকে জয়ী ঘোষণা করায় তিনি হতবাগ। এই পরিস্থিতিতে আসলে কে টস জিতেছিল তার সত্যতা হয়তো আর কখনই জানা সম্ভব হবে না।



Tags:
India Sri Lanka Murali Kartik Tossভারতশ্রীলঙ্কামুরলী কার্তিক
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement