Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Wimbledon 2022

Wimbledon 2022: পাঁচ সুন্দরী লাস্যময়ী: উইম্বলডনের গ্যালারিতে উত্তাপ ছড়াতে তৈরি যাঁরা

সোমবার শুরু হচ্ছে উইম্বলডন। তবে বেশ কিছু সুন্দরী খেলোয়াড়দের আগমন উইম্বলডনের আকর্ষণ আরও বাড়িয়ে দিয়েছে।

নজর থাকবে জিয়োর্জির দিকে।

নজর থাকবে জিয়োর্জির দিকে। ছবি ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৪:৩৪
Share: Save:

সোমবার থেকে শুরু হচ্ছে উইম্বলডন। কোভিডের পর এই প্রথম পুরোমাত্রায় বিশ্বের সবচেয়ে পুরনো গ্র্যান্ড স্ল্যাম আয়োজন করা হবে। এ বার র‌্যাঙ্কিং পয়েন্ট না থাকায় অনেকে খেলতে আগ্রহী না হলেও এক ঝাঁক তারকাকে দেখা যাবে। তার মধ্যে রয়েছেন তাকলাগানো সুন্দরীরা, খেলা ছাড়াও কোর্টে উত্তাপ ছড়াতে যাঁরা তৈরি।

ইটালির ক্যামিলা জিয়োর্জি যেমন। উইম্বলডনে তিনি মোটেই অচেনা নন। ২০১৮-য় কোয়ার্টার ফাইনালে উঠে হেরেছিলেন সেরিনা উইলিয়ামসের কাছে। তবে টেনিস ছাড়াও ইনস্টাগ্রামে লাস্যময়ী ছবি পোস্ট করতেও তাঁর জুড়ি নেই। একাধিক বিকিনি পরা ছবি রয়েছে তাঁর। স্পেনের পলা বাদোসা রয়েছেন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারলে ছুটি কাটানোর প্রচুর ছবি পাওয়া যাবে। বেশির ভাগ ছবিতেই উত্তাপ ছড়াচ্ছেন।

ইউক্রেনের যেখানে ডায়ানা ইয়াসত্রেমস্কার জন্ম, সেই ওডেসা এখন রাশিয়ার অধীনে। তবে টেনিসদুনিয়ায় ডায়ানা মোটেই অপরিচিত নন। দেশের হয়ে মুখ খুলেছেন একাধিক বার। তেমনই নেটমাধ্যমে সাহসী ছবি পোস্ট করায় পিছিয়ে থাকেন না। এ বারের উইম্বলডনে রাশিয়ার খেলোয়াড়রা অংশ নিতে পারবেন না। তবে মস্কোয় জন্ম নেওয়া ইউলিয়া পুতিনসেভার খেলতে কোনও অসুবিধা নেই। প্রথম দিকে রাশিয়ার হয়ে নামলেও এখন তিনি কাজাখস্তানের হয়ে খেলেন।

সুন্দরীদের তালিকায় রয়েছেন আর এক ইউক্রেনীয় ক্যাটারিনা জাভাতস্কা। যোগ্যতা অর্জন পর্বে খেলে তিনি উইম্বলডনে এসেছেন। টেনিস খেলা ছাড়াও ঘুরতে যেতে ভালবাসেন। ইনস্টাগ্রামে চোখ রাখলেই সেটা বোঝা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE