Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

জয় দিয়ে শেষ চান সুনীলরা

নিজস্ব সংবাদদাতা
২৫ ফেব্রুয়ারি ২০২১ ০৫:১৯
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সপ্তম আইএসএলের প্লে-অফ খেলার আশা শেষ হয়ে গিয়েছে বেঙ্গালুরু এফসি ও জামশেদপুর এফসি-র। আজ, বৃহস্পতিবার দু’দল মুখোমুখি হচ্ছে লিগ টেবলের ষষ্ঠ স্থানে শেষ করারলক্ষ্য নিয়ে।

১৯ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে ছ’নম্বরেই রয়েছেন নেরিউস ভাল্সকিসরা। সমসংখ্যক ম্যাচ খেলে ২২ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে সুনীল ছেত্রীরা। আইএসএলের প্রথম পর্বে ১-০ জিতেছিল জামশেদপুর। বৃহস্পতিবার দ্বিতীয় সাক্ষাতে কি ছবিটা বদলাতে পারবে বেঙ্গালুরু? প্রতিযোগিতার শেষ ম্যাচে নামার আগে সুনীলদের অন্তর্বর্তীকালীন কোচ নৌশাদ মুসা বলেছেন, ‘‘আমাদের লড়াই দারুণ একটা দলের বিরুদ্ধে।’’ নির্বাসিত থাকায় জামশেদপুরের বিরুদ্ধে আশিক কুরুনিয়ন খেলতে পারবেন না। চোট পেয়ে দল থেকে ছিটকে গিয়েছেন বিশ্ব দরজি। এই পরিস্থিতিতে মুসা বৃহস্পতিবারের ম্যাচে একাধিক তরুণ ফুটবলার খেলানোর ইঙ্গিত দিয়েছেন।

আওয়েন কয়েলের কোচিংয়ে গত মরসুমে আইএসএলে নাটকীয় প্রত্যাবর্তন ঘটিয়ে ফাইনালে উঠেছিল চেন্নাইয়িন এফসি। এ বার তিনি জামশেদপুরের দায়িত্বে। আশা জাগিয়েও শেষ চারে যোগ্যতা অর্জন করতে ব্যর্থ স্টিভন এজ়ে-রা। হতাশ আওয়েন বলেছেন, ‘‘আমরা খুব কাছাকাছি পৌঁছে গিয়েও প্লে-অফে যোগ্যতা অর্জন করতে পারিনি। তাই যে কোনও মূল্যে শেষ ম্যাচটা জিততে চাই।’’ তবে নির্বাসনের কারণে বেঙ্গালুরুর বিরুদ্ধে তিনি পাচ্ছেন না দলের সেরা অস্ত্র ভাল্সকিসকে। জামশেদপুর কোচ আরও বলেছেন, ‘‘এএফসি কাপে খেলা রয়েছে বেঙ্গালুরুর। ফলে ওরা এই ম্যাচটা জেতার জন্য মরিয়া থাকবে। তাই আমাদের লক্ষ্যভ্রষ্ট হলে চলবে না।’’

Advertisement

বৃহস্পতিবার আইএসএলে: জামশেদপুর এফসি বনাম বেঙ্গালুরু এফসি (সন্ধে ৭.৩০, স্টার স্পোর্টস টু চ্যানেলে)।

আরও পড়ুন

Advertisement