Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

আইএসএল শেষ হতেই করোনায় আক্রান্ত হলেন সুনীল ছেত্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১১ মার্চ ২০২১ ১৬:৫৩
সুনীল ছেত্রী।

সুনীল ছেত্রী।
ফাইল ছবি

করোনায় আক্রান্ত হলেন সুনীল ছেত্রী। ভারতীয় ফুটবল দলের অধিনায়ক বৃহস্পতিবার দুপুরে টুইটারে নিজেই এ কথা জানিয়েছেন। তবে আশার কথা, তিনি সুস্থ রয়েছেন এবং শরীরে সে ভাবে কোনও উপসর্গ দেখাও যায়নি।

টুইটারে সুনীল লিখেছেন, “আমি খুব একটা খুশি নই, তবুও সবাইকে জানাতে চাই যে আমি কোভিড-১৯-এ আক্রান্ত। তবে ভাল খবর হল, আমি সুস্থ আছি এবং ভাইরাসের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছি। খুব শীঘ্রই আমাকে আবার ফুটবল মাঠে দেখা যাবে। এই প্রসঙ্গে সবাইকে ফের মনে করিয়ে দিতে চাই যে, সুরক্ষাবিধি মেনে চলুন এবং সুস্থ থাকুন।”

চলতি আইএসএলে বেঙ্গালুরু এফসি-র হয়ে প্রতিটি ম্যাচেই দেখা গিয়েছে সুনীলকে। ২০টি ম্যাচে আটটি গোল এবং দুটি অ্যাসিস্ট করেছেন। কিন্তু দলের খেলা একেবারেই ভাল হয়নি। ২০ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় সপ্তম স্থানে শেষ করেছে বেঙ্গালুরু। আইএসএলে যা তাদের সব থেকে খারাপ প্রদর্শন।

Advertisement

তবে সুনীলের করোনা হওয়া নিয়ে উঠছে প্রশ্ন। এ বারের আইএসএলের পুরোটাই হচ্ছে গোয়ায় জৈব সুরক্ষা বলয়ে। প্রতিযোগিতার আগে ইতিউতি করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা গেলেও প্রতিযোগিতা চলাকালীন নিশ্ছিদ্র নিরাপত্তা থাকায় সে ভাবে কোনও ফুটবলারই করোনায় আক্রান্ত হননি। অন্যান্য খেলায় দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হলেও আইএসএল সিদ্ধান্ত থেকে সরেনি। দর্শকহীন স্টেডিয়ামেই হয়েছে খেলা। আইএসএল প্লে-অফের যোগ্যতা অর্জন করতে না পারায় জৈব সুরক্ষা বলয় ছেড়ে নিজের বাড়িতে ফিরে গিয়েছেন সুনীল। মনে করা হচ্ছে, এর মাঝেই কোথাও আক্রান্ত হয়েছেন তিনি।

ফুটবলবিশ্বে অবশ্য করোনা-আক্রান্ত হওয়ার ঘটনা নতুন নয়। লিয়োনেল মেসি বাদে প্রথমসারির বেশিরভাগ তারকারই এই ভাইরাসের সঙ্গে মোলাকাত হয়েছে। রোনাল্ডো, নেইমাররা আক্রান্ত হয়েছেন আগেই।

আরও পড়ুন

Advertisement