Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sunil Chhetri

দুই অধিনায়কের খুনসুটি, বিরাট কোহলীর শট বারে লাগতেই খোঁচা দিলেন সুনীল ছেত্রী

ফুটবল খেলার ফাঁকে দূর থেকে শট নিচ্ছিলেন কোহলী। সেই শট গোলে না ঢুকে অল্পের জন্য ক্রসবারে লেগে বেরিয়ে যায়।

সুনীল ছেত্রীর সঙ্গে বিরাট

সুনীল ছেত্রীর সঙ্গে বিরাট টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৯:৪৪
Share: Save:

দোহাতে বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচের প্রস্তুতি সারার ফাঁকে বিরাট কোহলীর সঙ্গে খুনসুটিতে মাতলেন সুনীল ছেত্রী। মঙ্গলবার একটি ভিডিয়ো টুইট করেন বিরাট। সেই ভিডিয়ো রিটুইট করে ক্রিকেট দলের সঙ্গে মজা করেন ভারতের ফুটবল দলের অধিনায়ক।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফুটবল খেলার ফাঁকে দূর থেকে শট নিচ্ছেন কোহলী। সেই শট গোলে না ঢুকে অল্পের জন্য ক্রসবারে লেগে বেরিয়ে যায়। এই ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, ‘অ্যাক্সিডেন্টাল ক্রসবার চ্যালেঞ্জ’। স্বাভাবিক ভাবেই, এই ভিডিয়ো দ্রুত ভাইরাল হতে থাকে। সেই আসরে বুধবার নামেন সুনীল। তিনি লেখেন, ‘পুরো প্রশিক্ষনের টাকা এত সহজেই মিটিয়ে দিলে চ্যাম্পিয়ন। আমি কি আমার পারিশ্রমিকের বিল তোমার কাছে পাঠাব? একেবারে দেবে নাকি মাসে মাসে’? আসলে বিরাটের সঙ্গে সুনীলের বন্ধুত্ব খুব গভীর। বরাবরই তা প্রকাশ্যে এসেছে।

আইপিএল-এর সময় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অনুশীলনে হোক বা ভারতীয় দলের অনুশীলনে, সুযোগ পেলেই ফুটবল পায়ে নেমে পড়েন বিরাট। তবে এখন ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে নিভৃতবাসে রয়েছেন বিরাটরা। ২ মে ইংল্যান্ড উড়ে যাবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Sunil Chhetri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE