Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Suresh Raina

Suresh Raina: ‘আমিও ব্রাহ্মণ’, রায়নার এই কথাতেই ফেটে পড়ল নেটমাধ্যম

চেন্নাই সুপার কিংসের হয়ে দীর্ঘ দিন খেলার সময় সেই রাজ্যের সংস্কৃতি অনুযায়ী ধুতি পরতেও দেখা গিয়েছে রায়নাকে।

সুরেশ রায়না।

সুরেশ রায়না। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৬:৩২
Share: Save:

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ধারাভাষ্য দেওয়ার সময় সুরেশ রায়নার একটি মন্তব্যে ফেটে পড়ল নেটমাধ্যম। চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন রায়না। উত্তরপ্রদেশের রায়না কী ভাবে চেন্নাইয়ের সংস্কৃতির সঙ্গে মিশে গেলেন তা জানতে চেয়েছিলেন এক ধারাভাষ্যকার। উত্তরে রায়না বলেন, “আমিও ব্রাহ্মণ।”

চেন্নাই সুপার কিংসের হয়ে দীর্ঘ দিন খেলার সময় সেই রাজ্যের সংস্কৃতি অনুযায়ী ধুতি পরতেও দেখা গিয়েছে রায়নাকে। নিজের এই মিশে যাওয়াকে ব্যাখ্যা করতে গিয়ে রায়না বলেন, “আমার মনে হয় আমিও ব্রাহ্মণ বলে। ২০০৪ সাল থেকে খেলছি চেন্নাইয়ে। আমার এই সংস্কৃতিটা ভাল লাগে, সতীর্থদের ভাল লাগে।

টুইটারে নেটাগরিকরা এই মন্তব্যেই আপত্তি তোলেন। এক নেটাগরিক লেখেন, ‘রায়না চেন্নাইয়ের সংস্কৃতিটাই বুঝতে পারেননি।’ একজন লেখেন, ‘ভিডিয়োটা দেখলাম। এক সময় রায়নাকে খুব ভাল লাগত। এখন আর কোনও শ্রদ্ধা নেই।’

গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন রায়না। চেন্নাইয়ের হয়ে এখনও খেলেন তিনি। আইপিএল-এ সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় তিন নম্বরে রয়েছেন রায়না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai Super kings Suresh Raina TNPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE