Advertisement
০২ মে ২০২৪
Sushil Kumar

Sushil Kumar: বিপদ বাড়ছে অলিম্পিক্স পদকজয়ী সুশীলের, বিরুদ্ধে সাক্ষ্য দিতে রাজি খুনের ঘটনার ভিডিয়ো করা ব্যক্তি

ধৃত বিজেন্দ্রর দাবি, সুশীলের কথাতেই সাগরকে মারা হয়েছে।

সুশীল কুমার।

সুশীল কুমার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৮:০৬
Share: Save:

যত দিন যাচ্ছে তত বিপদ বাড়ছে সুশীল কুমারের। অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীরের পায়ের তলার মাটি ক্রমশ সরছে। শনিবার জানা গিয়েছে, খুনের দিন ঘটনাস্থলে হাজির থাকা প্রিন্স নামে এক ব্যক্তি সুশীলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে চলেছেন।

গত ৪ মে ছত্রসালে সাগর রানা নামে তরুণ কুস্তিগীরকে খুন করার অভিযোগ ওঠে সুশীল এবং আরও কিছু দুষ্কৃতির বিরুদ্ধে। ওই দিন হাজির ছিলেন প্রিন্সও। তাঁকে গ্রেফতার করা হয়েছে। তবে প্রিন্স জানিয়েছেন, তিনি সরকারের হয়েই আদালতে সাক্ষ্য দেবেন।

উল্লেখ্য, ওই দিন প্রিন্সকেই গোটা ঘটনার ভিডিয়ো করে রাখতে বলেছিলেন সুশীল। এ-ও নির্দেশ দিয়েছিলেন, নেটমাধ্যমে ওই ভিডিয়ো ভাইরাল করে দিতে, যাতে ভবিষ্যতে তাঁকে কেউ কোনওদিন ঘাঁটানোর সাহস না পান। প্রিন্স তাই করেছিলেন। কিন্তু এখন তিনি সুশীলের পক্ষ নিতে রাজি হচ্ছেন না।

এদিকে, শুক্রবার পুলিশ আটক করেছিল বিজেন্দ্র নামে এক ব্যক্তিকে। তিনি জানিয়েছেন, সুশীলের কথাতেই সাগরকে মেরেছেন তিনি। সরাসরি সাগর-খুনের দায় তিনি চাপিয়ে দিয়েছেন সুশীলের উপরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE