Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sushil Kumar

Sushil Kumar Arrest: পুলিশি হেফাজত নয়, আপাতত সুশীল কুমার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে

তদন্তের স্বার্থে সুশীল কুমারকে আরও ৩ দিন পুলিশি হেফাজতে রাখার আবেদন জানিয়েছিল দিল্লি পুলিশ। বুধবার দিল্লি আদালতে এই আর্জি জানানো ছিল।

পুলিশ হেপাজত নয়, বরং সুশীল কুমারকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে নির্দেশ দিল দিল্লির রোহিনী আদালত।

পুলিশ হেপাজত নয়, বরং সুশীল কুমারকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে নির্দেশ দিল দিল্লির রোহিনী আদালত। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২১ ২২:৩৬
Share: Save:

তিন দিনের পুলিশ হেফাজত নয়, বরং অলিম্পিক্সে জোড়া পদকজয়ী কুস্তিগীর সুশীল কুমার ও তাঁর সহযোগী অজয় কুমার শেরাওয়াতকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিল দিল্লির রোহিনী আদালত। তবে নিজেদের হেফাজতে না পেলেও তদন্ত আটকাবে না বলে দাবি করেছে দিল্লির অপরাধ দমন শাখা

তদন্তের স্বার্থে সুশীল কুমারকে আরও ৩ দিন পুলিশি হেফাজতে রাখার আবেদন জানিয়েছিল দিল্লি পুলিশের অপরাধ দমন শাখা। বুধবার দিল্লি আদালতে এই আর্জি জানানো ছিল। এমনকি ভারতীয় দণ্ডবিধির ২০১ ধারায় মামলা দায়ের করে তাঁর বিরুদ্ধে তথ্য ও প্রমাণ লোপাট করার মারাত্মক অভিযোগ এনেছিল পুলিশ। গত ৪ মে সাগর রানা হত্যাকাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকে গত ১০ দিন ধরে পুলিশি হেফাজতে ছিলেন জোড়া পদকজয়ী কুস্তিগীর সুশীল, তাঁর সহযোগী অজয় কুমার শেরাওয়াত ও এই খুনের সঙ্গে যুক্ত আরও সাত জন।

এই হত্যাকাণ্ডে দুজনকে গ্রেফতার করার পর গত ২৩ মে প্রথম বার আদালতে তোলা হয়েছিল। সে বার জিজ্ঞাসাবাদের জন্য ছয় দিন পুলিশি হেফাজতে ছিলেন দুই অভিযুক্ত। এরপর গত ২৯ মে সুশীল ও শেরাওয়াতকে আরও চার দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল দিল্লি আদালত। কিন্তু দিল্লি পুলিশের দাবি সুশীল বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি নষ্ট করেছেন। তাছাড়া পুলিশকে তদন্তে যথাযথ সাহায্যও করছেন না। তাই মামলা পোক্ত করার জন্য সুশীলের বিরুদ্ধে ২০১ ধারায় মামলা সাজিয়ে আদালতের কাছে আরও ৩ দিন সময় চেয়েছিল দিল্লি পুলিশের অপরাধ দমন শাখা।

--

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

murder case wrestling Sushil Kumar Olympian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE