Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sushil Kumar

Sushil Kumar: ছত্রশাল হত্যাকাণ্ডে অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমার-সহ এখনও পর্যন্ত ৯ জন গ্রেফতার

জিজ্ঞাসাবাদের সময় সুশীল স্বীকার করেন যে, ভবিষ্যতে যাতে কেউ তাঁকে দুর্বল না ভাবে, সেই জন্য সাগরকে শিক্ষা দিতেই মারধর করা হচ্ছিল।

রবিবার গ্রেফতার করা হয় সুশীল কুমারকে।

রবিবার গ্রেফতার করা হয় সুশীল কুমারকে। ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ০৮:৫৬
Share: Save:

সাগর রানা হত্যা মামলায় আরও একজনকে গ্রেফতার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এই নিয়ে সুশীল কুমার-সহ ৯ জনকে গ্রেফতার করা হল। শুক্রবার বিজেন্দ্র নামক এক কুস্তিগীরকে গ্রেফতার করা হয়েছে। ৪ মে মারপিটের সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন তিনি।

২৭ মে একটি ছবি সামনে আসে। যেখানে দেখা যায় একটি মোটা লাঠি হাতে দাঁড়িয়ে রয়েছেন সুশীল। মাটিতে পড়ে রয়েছেন ২৩ বছরের কুস্তিগীর সাগর। ৪ মে বেশ কিছু কুস্তিগীরের মধ্যে মারপিট এবং হাতাহাতি হয়। এমনই নৃশংস জায়গায় পৌঁছে যায় যে মৃত্যু ঘটে সাগরের। তার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন ২ বার অলিম্পিক্স পদকজয়ী সুশীল। ২৩ মে, রবিবার তাঁকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। তাঁর সঙ্গে গ্রেফতার করা অজয় কুমারকে।

জিজ্ঞাসাবাদের সময় সুশীল স্বীকার করেন যে, ভবিষ্যতে যাতে কেউ তাঁকে দুর্বল না ভাবে, সেই জন্য সাগরকে শিক্ষা দিতেই মারধর করা হচ্ছিল। তিনি জানান, ২৩ বছরের ওই কুস্তিগীরকে খুন করার কোনও উদ্দেশ্য ছিল না সুশীলের। দিল্লিতে একটি বাড়ি নিয়ে সুশীল এবং সাগরের মধ্যে বচসা ছিল। সেই বাড়িতে সাগর ভাড়া থাকত সনু মহালের সঙ্গে, যে কালা জেঠেরি নামক এক দুষ্কৃতির ডান হাত বলে পরিচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder wrestling Sushil Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE