×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

ইডেনে আজহার, বায়ো বাবল নিয়ে দেখা করলেন অভিষেক ডালমিয়ার সঙ্গে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ ডিসেম্বর ২০২০ ২২:৪৭
ইডেনে আজহারউদ্দিন। ছবি টুইটার

ইডেনে আজহারউদ্দিন। ছবি টুইটার

হঠাৎই রবিবার ইডেনে হাজির মহম্মদ আজহারউদ্দিন। তাঁর ক্রিকেট জীবনের সেরা মাঠে আজহার এবার এসেছেন বায়ো বাবল নিয়ে সমৃদ্ধ হতে।

সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে দেখা করেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি আজহার। উদ্দেশ্য একটাই, সৈয়দ মুস্তাক আলি ট্রফির আগে কলকাতায় দলগুলি বায়ো বাবলের মধ্যে কীভাবে থাকবে, সিএবি তার জন্য কী ব্যবস্থা করছে, তা জেনে নেওয়া।

মুস্তাক আলি টি-টোয়েন্টি প্রতিযোগিতায় এলিট গ্রুপ ‘বি’-তে বাংলার সঙ্গেই রয়েছে হায়দরাবাদ। গ্রুপের সব ম্যাচ তাদের খেলতে হবে কলকাতায়। এই শহরে দল পাঠানোর আগে তাই নিজে এসে সবকিছু দেখে নিচ্ছেন আজহার।

Advertisement

আরও পড়ুন: বড়দের ক্রিকেটে ৫ উইকেট নিউজিল্যান্ডের ১৪ বছরের মহিলা ক্রিকেটার কেট চান্দলারের

আরও পড়ুন: শেষ মুহুর্তে সমতা ফেরাল কেরল ব্লাস্টার্স, জয় হাতছাড়া ইস্টবেঙ্গলের

১০ জানুয়ারি প্রতিযোগিতা শুরু হচ্ছে। রবিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ জানিয়ে দিয়েছেন, নক আউট পর্বের সব ম্যাচ হবে আমদাবাদের মোতেরা স্টেডিয়ামে। কোয়ার্টার ফাইনাল ২৬ ও ২৭ জানুয়ারি, সেমিফাইনাল ২৯ জানুয়ারি এবং ফাইনাল ৩১ জানুয়ারি।

বোর্ড জানিয়েছে সব দলকে নির্দিষ্ট কেন্দ্রে ২ জানুয়ারির মধ্যে পৌঁছতে হবে। ২, ৪ এবং ৬ জানুয়ারি প্রত্যেক ক্রিকেটারের কোভিড পরীক্ষা হবে টিম হোটেলে। পরীক্ষায় উত্তীর্ণ হলে ৮ জানুয়ারি থেকে অনুশীলনে নামতে পারবেন ক্রিকেটাররা।

Advertisement