Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

আইপিএল মুলতুবির সঙ্গে টি২০ বিশ্বকাপ আয়োজনের সম্পর্ক নেই, জানাল আশাবাদী সৌরভের বোর্ড

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ মে ২০২১ ১৪:১৮
টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা নিয়ে আশাবাদী বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা নিয়ে আশাবাদী বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়।
ফাইল চিত্র

কোভিডের কাছে হেরে গেল আইপিএল। এ দিকে আবার চলতি বছর অক্টোবর-নভেম্বর মাসে দেশের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন হওয়ার কথা। যদিও বিসিসিআই-এর একাংশের দাবি করোনা আতঙ্কের জন্য আইপিএল বাতিল হয়ে যাওয়া মানেই টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা যাবে না এমনটা কিন্তু নয়। বরং বিসিসিআই টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে যথেষ্ট আশাবাদী।

পরিস্থিতি ঠিক না হলে এই প্রতিযোগিতা আবার সংযুক্ত আরব আমিরশাহীতে সরে যাবে না তো? মঙ্গলবার এই প্রশ্ন শুনতেই সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, “চিন্তা তো থাকবেই। পরিস্থিতি স্বাভাবিক না হলে কী হবে জানা নেই। গত বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হওয়ার পরেই সংযুক্ত আরব আমিরশাহীকে বিকল্প ভেন্যু হিসেবে বেছে রাখা হয়েছিল। তবে দেখা যাক কি হয়! এখনও ছয় মাস হাতে আছে।”

বুধবার আবার নাম প্রকাশে অনিচ্ছুক কর্তা বললেন, “দেশের পরিস্থিতির দিকে আমাদের নজর রয়েছে। জুলাই মাসে পরিবেশ অনেকটা ভাল হতে পারে। তাই ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়জিত হওয়ার যথেষ্ট সম্ভাবনা আছে।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের জন্য দেশের ছয়টি শহরকে বেছে রেখেছে বিসিসিআই। কলকাতা, মুম্বই, চেন্নাই, নয়া দিল্লি, লখনউ, বেঙ্গালুরু, আমদাবাদ, ধর্মশালা ও হায়দরাবাদের মতো ছয় শহরে আয়োজিত হবে বিশ্বকাপ। তবে এই সবকটা শহরেই কিন্তু করোনা আতঙ্ক বেড়ে চলেছে। যদিও সেই বোর্ড কর্তা বলেন, “আমাদের হাতে এখনও ছয় মাস আছে। এর মধ্যে তো পরিস্থিতির উন্নতি হতেই পারে। তাই এখনই চিন্তার কোনও কারণ নেই।”

আরও পড়ুন

Advertisement