Advertisement
১৮ এপ্রিল ২০২৪
chris gayle

T20 World Cup: টি২০ বিশ্বকাপের আগে অ্যামব্রোজের সঙ্গে লেগে গেল গেলের

দু’বার টি২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এবারেও তাঁরাই বিশ্বকাপ জিতবেন, মনে করছেন গেল।

ক্রিস গেল

ক্রিস গেল ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২১ ২০:৩২
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন জোরে বোলার কার্টলে অ্যামব্রোজের প্রতি তাঁর কোনও সম্মান নেই, জানিয়ে দিলেন ক্রিস গেল। টি২০ বিশ্বকাপ দলে গেলের জায়গা পাওয়া নিয়ে অসন্তোষ প্রকাশ করেন অ্যামব্রোজ। সেই মন্তব্যের জেরে এমন কথা বললেন গেল।

প্রথম দিকে সম্মান করলেও এখন আর প্রাক্তন জোরে বোলারকে সম্মান করেন না গেল। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার বলেন, ‘‘যখন প্রথম ওয়েস্ট ইন্ডিজ দলে সুযোগ পেয়েছিলাম তখন অ্যামব্রোজকে খুব সম্মান করতাম। ওই মানুষটাকে দেখতাম। কিন্তু আমার প্রতি কেন ওঁর এত ক্ষোভ জানি না। এখন এটাই বলতে পারি, আমার ওঁর প্রতি কোনও সম্মান নেই। অ্যামব্রোজের সঙ্গে দেখা হলে মুখের উপরেই বলে দেব, নেতিবাচক কথা বলা বন্ধ করুন। টি২০ বিশ্বকাপের জন্য যে দল বেছে নেওয়া হয়েছে সেই দলটাকে সমর্থন করুন। আমরা চাই প্রাক্তন ক্রিকেটাররাও আমাদের সমর্থন করুন।’’

দু’বার টি২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এবারেও তাঁরাই বিশ্বকাপ জিতবেন, এমনটাই মনে করেন গেল। বলেন, ‘‘আমরা দু’বার চ্যাম্পিয়ন হয়েছি। এবার আমরা তৃতীয় বার চ্যাম্পিয়ন হব। দলের সকলে দেখছে কী চলছে। প্রবীণ ক্রিকেটারদের থেকে আমি কিছু শুনতে চাই না। অ্যামব্রোজকে বলব ওয়েস্ট ইন্ডিজ দলটাকে সমর্থন করুন।’’

গেল এই মরসুমে ১৬টি আন্তর্জাতিক ম্যাচে ২২৭ রান করেছেন। একটি অর্ধ শতরানও রয়েছে তাঁর। কিছু দিন পরেই ফের চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নামবে ওয়েস্ট ইন্ডিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE