Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

T20 World Cup 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিভৃতবাসে কী ভাবে সময় কাটাচ্ছে পাকিস্তান? দেখুন ভিডিয়ো

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে কিছু দিন পরেই দুবাই উড়ে যাওয়ার কথা পাকিস্তান ক্রিকেট দলের। তার আগে গোটা দল লাহৌরে নিভৃতবাসে রয়েছে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ অক্টোবর ২০২১ ১৯:৩৪
পাকিস্তান দল।

পাকিস্তান দল।
ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে কিছু দিন পরেই দুবাই উড়ে যাওয়ার কথা পাকিস্তান ক্রিকেট দলের। তার আগে গোটা দল লাহৌরে নিভৃতবাসে রয়েছে। কিন্তু নিভৃতবাসের সময়টুকু নেহাত অবসর ভেবে কাটাচ্ছেন না পাকিস্তানের ক্রিকেটাররা। সেখানেও বিশ্বকাপের প্রস্তুতি চলছে তাঁদের।

তবে এই প্রস্তুতি অন্য রকম। হোটেলের ভিতরেই সন্তানদের সঙ্গে ক্রিকেট খেলে নিজেদের দক্ষতা ঝালিয়ে নিচ্ছেন পাকিস্তানের ক্রিকেটাররা। অধিনায়ক বাবর আজমকে দেখা গিয়েছে সতীর্থদের সন্তানদের সঙ্গে খেলতে। সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করে পাকিস্তান বোর্ড লিখেছে, ‘নিভৃতবাস = ক্রিকেটের সময়!! পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল সন্তানদের সঙ্গে খেলাধুলো করে নিভৃতবাসের সময় কাটাচ্ছে’।

Advertisement

শনিবার পিঠের চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছিলেন শোয়েব মকসুদ। তাঁর জায়গায় পুরনো যোদ্ধা শোয়েব মালিককে দলে নেওয়া হয়েছে। পাকিস্তানের মুখ্য নির্বাচক মহম্মদ ওয়াসিম বলেছেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়ে বিধ্বস্ত হয়ে পড়েছে মকসুদ। কারণ এই প্রতিযোগিতায় খেলার জন্য কঠোর পরিশ্রম করেছিল। ওর জন্য আমরা সমব্যথী। কিন্তু চোট যে কোনও খেলারই অঙ্গ। আশা করি সুস্থ হয়ে দ্রুত ফিরে আসবে।”

আরও পড়ুন

Advertisement