Advertisement
১১ মে ২০২৪
T20 World Cup 2021

T20 World Cup 2021: আবেগঘন বার্তা পোস্ট করে চহালের পাশে দাঁড়ালেন স্ত্রী ধনশ্রী

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন যুজবেন্দ্র চহাল। টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের সর্বোচ্চ উইকেটশিকারী হয়েও তাঁর বাদ পড়ায় অনেকেই অবাক।

ধনশ্রীর সঙ্গে চহাল

ধনশ্রীর সঙ্গে চহাল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ২২:১৬
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন যুজবেন্দ্র চহাল। টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের সর্বোচ্চ উইকেটশিকারী হয়েও তাঁর বাদ পড়ায় অনেকেই অবাক। তবে চহাল পাশে পেয়েছেন তাঁর স্ত্রী ধনশ্রী বর্মাকে। নেটমাধ্যমে একটি গানের কিছু পংক্তি পোস্ট করে স্বামীর উদ্দেশে বার্তা দিয়েছেন ধনশ্রী।

নিজের পোস্টে ধনশ্রী লিখেছেন, ‘মা বলে, এই সময়টাও একদিন ঠিক কেটে যাবে। মাথা উঠিয়ে বাঁচো, কারণ প্রতিভা এবং ভাল কাজ সব সময় সঙ্গ দেয়। তাই জন্যেই বলা হয়, এই সময়টা ঠিক কেটে যাবে। ঈশ্বর সব সময়ই করুণাময়’। পোস্টে কোথাও চহালের নাম না করলেও সমর্থকদের অনুমান, এটি ভারতীয় স্পিনারের উদ্দেশেই করা।

চহালকে বাদ দেওয়ার প্রশ্নে নির্বাচকরা যুক্তি দিয়েছিলেন, চহালের বলের গতি কম। তাই সংযুক্ত আরব আমিরশাহির পিচে তা অনুপযুক্ত। জোরে স্পিন বোলিং করার জন্যই মূল দলে রাখা হয়েছে রাহুল চাহারকে। নির্বাচকদের এই যুক্তি অবশ্য কেউ মানতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2021 Yvzvendra Chahal Rahul Chahar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE