Advertisement
২১ জুলাই ২০২৪
T20 World Cup 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখছেন শুভমন, তরুণ ওপেনারের পোস্ট ঘিরে জল্পনা

দল সুপার ৮-এ উঠতেই শুভমন গিলকে দেশে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারত। জল্পনা শুরু হয়েছিল কারণ নিয়ে। উঠছিল শৃঙ্খলাভঙ্গের কথাও। এর মাঝেই শুভমনের পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

Shubman Gill and Rohit Sharma

শুভমন গিল এবং রোহিত শর্মা। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৭:০৬
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার ৮-এ জায়গা পাকা ভারতের। দল সুপার ৮-এ উঠতেই শুভমন গিলকে দেশে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রোহিত শর্মারা। জল্পনা শুরু হয়েছিল কারণ নিয়ে। উঠছিল শৃঙ্খলাভঙ্গের কথাও। এর মাঝেই শুভমনের পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

শুধু শুভমন নন, আবেশ খানকেও দেশে পাঠিয়ে দেবে বোর্ড। কিন্তু কেউ কেউ বলছিলেন শুভমনকে শৃঙ্খলাভঙ্গের জন্য দল থেকে বাদ দেওয়া হয়েছে। সেই কারণেই শুভমনের নতুন পোস্টটি নিয়ে আলোচনা শুরু হয়েছে। শুভমন রোহিত এবং ভারত অধিনায়ক মেয়ে সামইরার সঙ্গে ছবি দিয়েছেন। লিখেছেন, “স্যামি এবং আমি শৃঙ্খলা শিখছি রোহিতের থেকে।”

সমালোচকদের কটাক্ষ করেই শুভমনের পোস্ট বলে মনে করা হচ্ছে। গত বছর শৃঙ্খলাভঙ্গের কারণে শাস্তি পেয়েছিলেন ঈশান কিশন। তাঁর বন্ধু বলে পরিচিত শুভমন। টি-টোয়েন্টি বিশ্বকাপের রিজার্ভ দলে রাখা হয়েছে তাঁকে। ভারতীয় দল সুপার ৮-এ ওঠার পর শুভমন এবং আবেশকে দেশে ফেরানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

Shubman Gill

শুভমন গিলের সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

ভারতীয় দল এখন আর খুব বেশি অনুশীলন করবে না। সেই কারণে শুভমন এবং আবেশের প্রয়োজন দলে কম। ১৫ জনের দলে তিন জন ওপেনার থাকায় কারও চোট লাগলেও দলে শুভমনকে প্রয়োজন পড়বে না। ডানহাতি পেসারও ১৫ জনের দলে তিন জন রয়েছে। তাই আবেশকে লাগবে না বলেই মনে করছে দল। সেই কারণেই তাঁদের ছেড়ে দেওয়ার পরিকল্পনা ভারতীয় দলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE