Advertisement
২২ জুলাই ২০২৪
T20 World Cup 2024

‘পয়সা উসুল’, ট্র্যাক্টর বেচে বিশ্বকাপ দেখতে আসা পাকিস্তানি সমর্থক হয়ে গেলেন ‘ভারতীয়’

ট্র্যাক্টর বেচে দিয়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে এসেছিলেন। পাকিস্তান হেরে যাওয়ায় মুষড়ে পড়েছিলেন। সেই হতাশা দূর করে দিল ভারত। ট্র্যাক্টর বিক্রি করা পাকিস্তানি সমর্থক এক দিনের জন্য ভারতের সমর্থক হয়ে গেলেন।

cricket

পাকিস্তানের এক সমর্থক। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১৯:২৮
Share: Save:

ট্র্যাক্টর বেচে দিয়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে এসেছিলেন। কিন্তু যাদের সমর্থন করছিলেন, সেই পাকিস্তান হেরে যাওয়ায় মুষড়ে পড়েছিলেন। সেই হতাশা দূর করে দিল ভারত। ট্র্যাক্টর বিক্রি করা পাকিস্তানি সমর্থক এক দিনের জন্য ভারতের সমর্থক হয়ে গেলেন। আমেরিকার বিরুদ্ধে ভারতের ম্যাচ দেখার পর তাঁর দাবি, ট্র্যাক্টর বিক্রি করার পয়সা উসুল।

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের ম্যাচের টিকিটের দাম আকাশ ছুঁয়েছিল। খেলা দেখতে আসার জন্য আড়াই লক্ষ টাকা দিয়ে নিজের ট্র্যাক্টর বিক্রি করে দিয়েছিলেন। পাকিস্তান তাঁর মন জয় করতে পারেনি। কিন্তু ভারতীয় ক্রিকেটারেরা পেরেছেন।

ভারত-আমেরিকা ম্যাচে পাকিস্তানের জার্সি গায়ে খেলা দেখতে এসেছিলেন ওই সমর্থক। ম্যাচের পর এক সংবাদমাধ্যমে তিনি বলেছেন, “আড়াই লক্ষ টাকায় ট্র্যাক্টর বিক্রি করে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে এসেছিলাম। পাকিস্তান হারায় হতাশ হয়ে পড়ি। কিন্তু সাধারণ জনতা আমাকে প্রচণ্ড সমর্থন করেছিলেন। অনেকেই আমাকে নিজে থেকে বার্তা পাঠিয়েছেন। সেগুলো পড়ে মনে হয়েছিল ভারতকে সমর্থন করতে আসা দরকার।”

সেই ম্যাচ দেখে খুবই মজা পেয়েছেন ওই সমর্থক। বলেছেন, “একটা জিনিস আলাদা করে বলতে চাই। সূর্য আমার হৃদয় জিতে নিয়েছে। অসাধারণ খেলেছে ও। খুব মজা পেয়েছি। ট্র্যাক্টর বিক্রি করার পয়সা উসুল হয়ে গিয়েছে।”

উল্লেখ্য, ভারত-পাকিস্তান ম্যাচ দেখার পর তিনি বলেছিলেন, “তিন হাজার ডলার দিয়ে টিকিট কিনে খেলা দেখতে এসেছিলাম। ভারতের স্কোর দেখার পর এক বারও মনে হয়নি ম্যাচটা আমরা হেরে যেতে পারি। ভেবেছিলাম এই রান অনায়াসে তুলে নেওয়া যাবে। ম্যাচও আমাদের হাতেই ছিল। কিন্তু বাবর আজম আউট হওয়ার পর হতাশ হয়ে পড়ি। ভারতীয় সমর্থকদের শুভেচ্ছা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE