Advertisement
১৬ জুন ২০২৪
T20 World Cup 2024

বড় অস্ত্রোপচার দরকার! বাবরদের জন্য ছুরি-কাঁচি নিয়ে তৈরি পাকিস্তান বোর্ড, বিশ্বকাপ শেষ হলেই ব্যবস্থা

বাবরদের পারফরম্যান্সে হতাশ এবং ক্ষুব্ধ পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান। বিশ্বকাপ মিটলেই সব কিছু খতিয়ে দেখার কথা বলেছেন নকভি। দিয়েছেন বড় অস্ত্রোপচারের দাওয়াই।

picture of Babar Azam

বাবর আজ়ম। ছবি: আইসিসি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৯:৪৫
Share: Save:

দলের বড় অস্ত্রোপচার প্রয়োজন। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের পর কড়া অবস্থান পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান মহসিন নকভির। প্রথম ম্যাচে আমেরিকা এবং দ্বিতীয় ম্যাচে ভারতের কাছে বাবরদের হারের পর ক্ষুব্ধ পিসিবি প্রধান।

নিউ ইয়র্কে তিনি বলেছেন, ‘‘মনে হয়েছিল ছোটখাট অস্ত্রোপচার করলেই হবে। এখন দেখছি বেশ বড় অস্ত্রোপচারই করতে হবে। এমন হতাশজনক পারফরম্যান্সের পর বসে থাকা যায় না।’’ হতাশ নকভি বলেছেন, ‘‘আমরা আমেরিকার কাছে হেরেছি। এর থেকে হতাশার আর কী হতে পারে। ভারতের কাছে হারটাও মেনে নেওয়া যায় না। যে সব ক্রিকেটার এখন দলের বাইরে রয়েছে, তাদের দিকে তাকানোর সময় এসে গিয়েছে।’’

বাবরদের পারফরম্যান্স নিয়ে নকভি বলেছেন, ‘‘সকলেই জানতে চাইছেন, কেন দল প্রত্যাশা মতো খেলতে পারছে না। এখন বিশ্বকাপ চলছে। এখনই কিছু করা হবে না। তবে আমরা অবশ্যই আলোচনা করব। সব কিছুই খতিয়ে দেখা হবে।’’ বাবরের দলে বড় রদবদলের ইঙ্গিত দিয়েছেন পিসিবি চেয়ারম্যান। ফলে বিশ্বকাপের পর দলের কয়েক জন ক্রিকেটারের উপর কোপ পড়তে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam PCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE