Advertisement
০৪ মার্চ ২০২৪
Table Tennis

বিমানে ব্যাগ হারাল ভারতের টেবল টেনিস খেলোয়াড়ের, মোদী সরকারের মন্ত্রীর সাহায্য চাইলেন

পেরুতে টেবল টেনিসের একটি প্রতিযোগিতায় খেলতে গিয়েছিলেন মণিকা বাত্রা। মেয়েদের সিঙ্গলসে শুরুতেই ছিটকে যান তিনি। ফেরার পথে ব্যাগ হারাল তাঁর।

Manika Batra

মণিকা বাত্রা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৫:৪৮
Share: Save:

ব্যাগ হারিয়ে গেল মণিকা বাত্রার। ভারতের টেবল টেনিস খেলোয়াড় পেরু থেকে ফিরছিলেন। সেই সময় ‘কেএলএম’ বিমানে (নেদারল্যান্ডসের বিমান সংস্থা) তাঁর ব্যাগ হারিয়ে গিয়েছে বলে জানিয়েছেন তিনি। কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণমন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে ইতিমধ্যেই বিষয়টি জানিয়েছেন মণিকা।

মঙ্গলবার মণিকা টুইট করে তাঁর হতাশার কথা জানান। তিনি লেখেন, “আমি প্রচণ্ড হতাশ। বিজ়নেস ক্লাসের টিকিট ছিল আমার। ব্যাগে ‘অগ্রাধিকার’ ট্যাগ লাগানো ছিল। আমার খেলার সরঞ্জাম রয়েছে সেই ব্যাগে। সেটা হারিয়ে গিয়েছে। বিমানবন্দরের কোনও কর্মী এই বিষয়ে কিছু বলতে পারলেন না। কেউ জানেন না আমার ব্যাগ কোথায়। দয়া করে আমাকে সাহায্য করুন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া স্যর।”

পেরুতে টেবল টেনিসের একটি প্রতিযোগিতায় খেলতে গিয়েছিলেন মণিকা। মেয়েদের সিঙ্গলসে শুরুতেই ছিটকে যান তিনি। তবে এশিয়ান গেমসে ভারতের হয়ে পদক জয়ের অন্যতম দাবিদার মণিকা। বিশেষ করে মিক্সড ডবলসে জি সাথিয়ানের সঙ্গে মণিকার জুটি ভারতকে পদক এনে দিতে পারে বলে মনে করছেন অনেকে। মিক্সড ডবলসে তাঁরা ক্রমতালিকায় সাত নম্বরে।

কিছু দিন আগে ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকসের ব্যাগ হারিয়ে গিয়েছিল। ব্রিটিশ এয়ারওয়েজ়ের বিমানে যাচ্ছিলেন তিনি। নিজের গন্তব্যে পৌঁছে ব্যাগ পাননি। তিনি টুইট করে সে কথা ওই বিমান সংস্থার নজরে এনেছিলেন তিনি। স্টোকস লিখেছিলেন, “বিমান থেকে আমার ব্যাগ নামেনি। যদি কোনও সাহায্য পাই ভাল হয়।” বিমান সংস্থার পক্ষ থেকে উত্তর দেওয়া হয়েছিল, “এই ঘটনা জানতে পেরে আমরা দুঃখিত। আপনার বিমানযাত্রার সব তথ্য আমাদের পাঠান। আমরা বিষয়টি দেখছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE