Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hockey

স্পেনের বিরুদ্ধে বিশ্বকাপে চার গোল খেল ভারত, লিগ তালিকায় তিন নম্বরে তারা

লিগ তালিকায় তিন নম্বরে নেমে গেল ভারত। আগের ম্যাচেই দক্ষিণ কোরিয়াকে চার গোল দিয়েছিল তারা। কিন্তু বৃহস্পতিবার নিজেরাই চার গোল খেল। স্পেনের বিরুদ্ধে হেরে গেল ১-৪ গোলে।

Representative image of hockey

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ২১:৪৬
Share: Save:

ছেলেদের হকির যুব বিশ্বকাপে স্পেনের কাছে উড়ে গেল ভারত। চার গোল খেল তারা। লিগ তালিকায় তিন নম্বরে নেমে গেল ভারত। আগের ম্যাচেই দক্ষিণ কোরিয়াকে চার গোল দিয়েছিল তারা। কিন্তু বৃহস্পতিবার নিজেরাই চার গোল খেল। স্পেনের বিরুদ্ধে হেরে গেল ১-৪ গোলে।

বৃহস্পতিবার শুরুতেই গোল করে দেয় স্পেন। এক মিনিটের মাথায় ক্যাব্রে পলের গোলে এগিয়ে যায় তারা। ১৮ মিনিটের মাথায় ব্যবধান বৃদ্ধি করে স্পেন। গোল করেন রফি আন্দ্রিয়েস। ভারতের হয়ে ৩৩ মিনিটের মাথায় গোল করেন রোহিত। কিন্তু তাতে স্পেনের উপর কোনও চাপ তৈরি করতে পারেনি ভারত। ৪১ মিনিটের মাথায় গোল সংখ্যা বৃদ্ধি করে স্পেন। ক্যাব্রে তাঁর দ্বিতীয় গোলটি করেন। ৬০ মিনিটের মাথায় আবার গোল করেন আন্দ্রিয়েস।

গ্রুপ সি-তে রয়েছে ভারত। সেই গ্রুপে কোরিয়া, স্পেনের সঙ্গে রয়েছে কানাডা। স্পেনের কাছে হেরে ৩ পয়েন্টে আটকে রইল ভারত। ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে স্পেন। গোল পার্থক্যে এগিয়ে কোরিয়া। কানাডা এখনও কোনও পয়েন্ট পায়নি। প্রতিটি দল দু’টি করে ম্যাচ খেলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hockey Spain Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE