Advertisement
২৩ মে ২০২৪
Novak Djokovic

কোর্টে দুর্ঘটনায় জোকোভিচ, ভক্তদের সই দিতে গিয়ে মাথায় পড়ল ভারী জলের বোতল, চোট পেলেন জোকার

কোর্টে ভক্তদের সই দিতে গিয়ে মাথায় পড়ল ভারী জলের বোতল। যন্ত্রণায় মাথায় হাত দিয়ে মাটিতে বসে পড়েন তিনি। এক ভক্তের ব্যাগ থেকে জলের বোতলটি নীচে পড়ে গিয়েছিল। সেটাই জোকোভিচের মাথায় লাগে।

Novak Djokovic

নোভাক জোকোভিচ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ০৯:৫২
Share: Save:

রোম ওপেনে খেলতে গিয়ে আহত নোভাক জোকোভিচ। কোর্টে ভক্তদের সই দিতে গিয়ে মাথায় পড়ল ভারী জলের বোতল। যন্ত্রণায় মাথায় হাত দিয়ে মাটিতে বসে পড়েন তিনি। এক ভক্তের ব্যাগ থেকে জলের বোতলটি নীচে পড়ে গিয়েছিল। সেটাই জোকোভিচের মাথায় লাগে।

২৪টি গ্র্যান্ড স্ল্যামের মালিক জোকোভিচ। তাঁর এমন আঘাতে প্রথমে চমকে যান সকলে। যদিও আঘাত খুব বড় নয় বলেই মনে করা হচ্ছে। নিরাপত্তারক্ষীদের সঙ্গে হেঁটেই কোর্ট ছাড়েন জোকোভিচ।

সমাজমাধ্যমে জোকোভিচের আঘাত লাগার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সূত্রের খবর, বোতলটি এক জনের ব্যাগ থেকে তাঁর মাথায় পড়ে গিয়েছিল। কেউ ছোড়েননি। তবে যে ভিডিয়োটি সমাজমাধ্যমে দেখা যাচ্ছে, তা থেকে সেই ঘটনা বোঝা যাচ্ছে না। বোতলটি জোকোভিচের মাথায় পড়তে দেখা গেলেও কোথা থেকে পড়েছে, তা বোঝা যাচ্ছে না।

ম্যাচে ফ্রান্সের কোরেন্টিন মৌতেতকে ৬-৩, ৬-১ সেটে হারিয়ে তৃতীয় রাউন্ডে পৌঁছে গিয়েছেন জোকোভিচ। ফরাসি ওপেন খেলবেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা। ২০ মে থেকে শুরু হবে সেই প্রতিযোগিতা। তার জন্যই রোম ওপেনে খেলে প্রস্তুতি সারছেন জোকোভিচ। এই প্রতিযোগিতায় খেলছেন না জ্যানিক সিনার এবং কার্লোস আলকারাজ়। তাই কোনও অঘটন না ঘটলে জোকোভিচ এই প্রতিযোগিতা জিততেই পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Novak Djokovic Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE