×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

রায়নার পরিবারে প্রাণঘাতী হামলার তিন দুষ্কৃতী গ্রেফতার

সংবাদ সংস্থা 
চণ্ডীগড় ১৬ সেপ্টেম্বর ২০২০ ১৩:৪২
এ বারের আইপিএলে নেই সুরেশ রায়না। -ফাইল চিত্র।

এ বারের আইপিএলে নেই সুরেশ রায়না। -ফাইল চিত্র।

পঞ্জাবের পাঠানকোটে দুষ্কৃতীদের আক্রমণে প্রাণ হারিয়েছেন কাকা। গুরুতর জখম হন কাকিমা। ভাইবোনেরাও মারাত্মক আহত হন। দেশের প্রাক্তন তারকা সুরেশ রায়নার আত্মীয়দের উপরে প্রাণঘাতী হামলা চালানো হয়েছিল গত মাসে। সেই নৃশংস কাণ্ড ঘটানো দুষ্কৃতী দলের তিন জনকে গ্রেফতার করল পঞ্জাব পুলিশ। পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমারিন্দর সিংহ সরকারি ভাবে জানিয়ে দিয়েছেন, যারা এই নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, তাদের চিহ্নিত করা হয়েছে।

পঞ্জাব পুলিশের ডিজিপি দিনকার গুপ্তা জানান, অভিযুক্তরা আন্তঃরাজ্য দুষ্কৃতী দলের সদস্য। এই দলের আরও ১১ জন গা ঢাকা দিয়েছে। তাদেরও ধরার চেষ্টা চালাচ্ছে পঞ্জাব পুলিশ।

আরও পড়ুন: মরুভূমিতে ঘূর্ণির মরূদ্যানের আশা দেখছেন কুলদীপ

Advertisement

গত ১৯ অগস্ট মাঝরাতে পাঠানকোটের থারিয়াল গ্রামে রায়নার কাকার পরিবারের উপরে আক্রমণের ঘটনা ঘটে। ডাকাতির উদ্দেশে আক্রমণ করেছিল দুষ্কৃতীরা।


সেই সময় বাড়ির ছাদে ঘুমোচ্ছিলেন পরিবারের সদস্যরা। মাথায় চোটের কারণে মৃত্যু হয় রায়নার কাকা অশোক কুমারের। রায়নার খুড়তুতো ভাই, ৩২ বছর বয়সী কৌশল কুমার ও ২৪ বছর বয়সী আপিন কুমারেরও আঘাত লাগে। পারিবারিক বিপর্যয়ের এই খবর পেয়ে দ্রুত আমিরশাহি থেকে সিএসকে শিবির ছেড়ে দেশে ফেরত আসেন রায়না। এ বারের আইপিএলে তাঁকে খেলতে দেখা যাবে না।

Advertisement