Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tiger Woods

বিপদ কাটিয়ে বাড়ি ফিরলেন টাইগার উডস, ভাল আছেন এই গল্ফ খেলোয়াড়

রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

বাড়ি ফিরে যাওয়ার পর  শুভানুধ্যায়ীদের উদ্দেশে বার্তা দিলেন টাইগার।

বাড়ি ফিরে যাওয়ার পর শুভানুধ্যায়ীদের উদ্দেশে বার্তা দিলেন টাইগার। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৪:৫২
Share: Save:

ভাল আছেন টাইগার উডস। সম্পূর্ণ সুস্থ হয়ে বুধবার সকালে বাড়ি ফিরে গেলেন এই তারকা গল্ফ খেলোয়াড়। বাড়ি ফিরে যাওয়ার পর শুভানুধ্যায়ীদের উদ্দেশে নেট মাধ্যমে টাইগারের বার্তা, “বাড়ি ফিরে পরিবাররে সঙ্গে সময় কাটাতে পেরে বেশ ভাল লাগছে। গোটা দুনিয়া এই কঠিন সময় আমার পাশে ছিল। তাই সবাইকে ধন্যবাদ। ঘরে ফিরেই শরীরচর্চা শুরু করে দিয়েছি। আশা করি আগামী কয়েক দিনের মধ্যে আরও উন্নতি করব।”

গত ২৩ ফেব্রুয়ারি একটি পথ দুর্ঘটনায় তাঁর দুটো পা গুরুতর ভাবে জখম হয়েছিল। স্থানীয় সময় সকাল ৭টা ১২ মিনিটে দুর্ঘটনা ঘটে। রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিল উডসের গাড়ি। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ জানিয়েছিলেন সেই খবর।

এমন দুর্ঘটনার জন্য ১৫ বারের মেজর গল্ফ চ্যাম্পিয়ন টাইগারকে লস অ্যাঞ্জেলসের একটি বেসরকারি হাসপাতালে অনেকটা সময় কাটাতে হয়। ৪৫ বছর বয়সী এই গল্ফারের ডান পায়ের নিচের অংশে ও গোড়ালি ছাড়াও বাঁ পায়ের একাধিক জায়গায় চোট ছিল। সেই জন্য তাঁর অস্ত্রোপচার পর্যন্ত করা হয়েছিল। ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান ডাক্তার অনীশ মহাজনের তত্বাবধানে ছিলেন টাইগার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Woods Golfer golf
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE