Advertisement
১১ মে ২০২৪
Tiger Woods

ভাল আছেন টাইগার, ঠিকানা এখন লস অ্যাঞ্জেলসের হাসপাতাল

তাই এবার এই গল্ফারকে অন্য হাসপাতালে ভর্তি করানো হল।

বিপদ কেটেছে। ভাল আছেন টাইগার।

বিপদ কেটেছে। ভাল আছেন টাইগার। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৬:২৫
Share: Save:

১৫ বারের মেজর গল্ফ চ্যাম্পিয়ন টাইগার উডসের বর্তমান ঠিকানা লস অ্যাঞ্জেলসের একটি বেসরকারি হাসপাতাল। কিংবদন্তি এই গল্ফারের আরও ভাল চিকিৎসার জন্য তাঁকে এই হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কয়েকদিন আগে তাঁর পায়ে অস্ত্রোপচার হলেও ৪৫ বছর বয়সী এই গল্ফারের ডান পায়ের নিচের অংশে ও গোড়ালিতে অনেক জায়গায় চোট আছে। সেটা নিয়ে বেশ উদ্বিগ্ন টাইগারের পরিবার ও তাঁর চিকিৎসক ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান ডাক্তার অনীশ মহাজন। তাই এবার এই গল্ফারকে অন্য হাসপাতালে ভর্তি করানো হল।

এই বিষয়ে ডাক্তার অনীশ মহাজন বলেছেন, “টাইগার আগের থেকে অনেকটা ভাল হলেও ওঁর পুরোপুরি সুস্থ হতে আরও সময় লাগবে। পায়ের পাতা ও গোড়ালিতেও বেশ গুরুতর জখম রয়েছে। তাই এই দুই জায়গায় কিছু স্ক্রু ও পিন লাগানো হবে। সেই জন্য অন্য হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হল। ওঁকে দ্রুত সুস্থ করে তোলা আমাদের দায়িত্ব।”

গত মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৭টা ১২ মিনিটে দুর্ঘটনা ঘটেছিল। রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিল উডসের গাড়ি। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ এই খবর জানিয়েছেন।

দুই মাস আগেই টাইগারের পিঠে অস্ত্রোপচার হয়েছিল। সেটা ছিল তাঁর পিঠের পঞ্চম অস্ত্রোপচার। আর তার পরেই এমন ভয়ানক দুর্ঘটনার সম্মুখীন হন টাইগার। লস অ্যাঞ্জেলস কাউন্টি ফায়ারফাইটার্স এবং প্যারামেডিকস জানিয়েছে, তারা ‘জস অফ লাইফ’ পদ্ধতির সাহায্যে গাড়িটির ভেতর থেকে উডসকে উদ্ধার করেন। যদিও তাঁর শরীরে মাদক কিংবা পানীয়ের কোনও নমুনা পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Woods Golfer golf
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE