×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ এপ্রিল ২০২১ ই-পেপার

টাইগার উডসের গাড়ি দুর্ঘটনা, পায়ে বড়সড় চোট, প্রশ্নের মুখে গল্ফারের কেরিয়ার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ ফেব্রুয়ারি ২০২১ ০২:৪৫
ঘটনাস্থলে টাইগার উডসের ক্ষতিগ্রস্থ গাড়িটি।

ঘটনাস্থলে টাইগার উডসের ক্ষতিগ্রস্থ গাড়িটি।
ছবি সংগৃহীত।

বড়সড় গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন টাইগার উডস। কিংবদন্তি এই গল্ফারকে কোনও মতে গাড়ি থেকে বার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর শারীরিক অবস্থা কী রকম, কোথায় চোট, আঘাত কতটা গুরুতর, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। এটুকু জানা গিয়েছে, তাঁর পায়ে একাধিক আঘাত রয়েছে। বেশ কয়েকটি হাড় ভেঙেছে। ভারতীয় সময় মঙ্গলবার রাত পৌনে দুটোর খবর অনুযায়ী, উডসের অস্ত্রোপচার শুরু হয়েছে। জটিল সেই অস্ত্রোপচার শেষ হয় ভারতীয় সময় বুধবার সকালে। পায়ে চোট এতটাই মারাত্মক যে গল্ফারের কেরিয়ার প্রশ্নের মুখে দাঁড়াতে পারে বলে মনে করা হচ্ছে।

স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৭টা ১২ মিনিটে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে লস অ্যাঞ্জেলস কাউন্টি শেরিফের দফতর। রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিল উডসের গাড়ি। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ এই খবর জানিয়েছেন।

লস অ্যাঞ্জেলস কাউন্টি ফায়ারফাইটার্স এবং প্যারামেডিকস জানিয়েছে, তারা ‘জস অফ লাইফ’’ পদ্ধতির সাহায্যে গাড়িটির ভেতর থেকে উডসকে উদ্ধার করেন।

Advertisement

এর আগে ২০০৯ সালে উডসের গাড়ি একটি গাছে ধাক্কা মারে। এর ঠিক পরেই উডসের বিরুদ্ধে স্ত্রীর সঙ্গে তঞ্চকতা করার অভিযোগ ওঠে। ২০১৭ সালের মে মাসে গাড়ি রাখা নিয়ে বিবাদের জেরে উডসকে গ্রেফতার করা হয়।

Advertisement