Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থক হয়ে যাবেন, রোহিতকে কেন এমন বললেন টিম পেন?

সংবাদ সংস্থা
২৮ ডিসেম্বর ২০১৮ ১৪:০৩
মেলবোর্নে রোহিতকে স্লেজিং পেন-এর।

মেলবোর্নে রোহিতকে স্লেজিং পেন-এর।

ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজে বারবারই বাগযুদ্ধে জড়িয়ে পড়ছেন দুই দেশের ক্রিকেটাররা। মেলবোর্নে সিরিজের তৃতীয় টেস্টও ব্যতিক্রম থাকল না। বৃহস্পতিবার টেস্টের দ্বিতীয় দিনে দিব্যি চলল কথার লড়াই।

মেলবোর্নে অনুষ্ঠিত বক্সিং ডে টেস্টের দ্বিতীয় দিনে রোহিত শর্মাকে স্লেজিং করতে দেখা গেল অজি অধিনায়ক তথা উইকেটকিপার টিম পেইনকে। প্রতিটি ডেলিভারির ফাঁকে-ফাঁকে ক্রমাগত রোহিতকে উদ্দেশ্য করে শর্ট লেগে ফিল্ডিং করা আরন ফিঞ্চের সঙ্গে কথা বলে যাচ্ছিলেন পেইন। স্টাম্প মাইক্রোফোনে ধরা পড়েছে সেই কথাগুলোই।

ভারতের প্রথম ইনিংসে চেতেশ্বর পূজারা এবং বিরাট কোহালি ফিরে যাবার পর যখন ব্যাটিং করছেন অজিঙ্ক রাহানে এবং রোহিত শর্মা, তখনই স্পিনার নেথান লায়নকে আক্রমণে আনেন পেন। কিন্তু লায়নের পাতা ফাঁদে রোহিত পা না দেওয়াতে অন্য পথ বেছে নিলেন অজি ক্যাপ্টেন। শর্ট লেগে ফিল্ডিং করা অ্যারন ফিঞ্চকে তিনি ক্রমাগত বলতে থাকেন যে রোহিত ছক্কা মারলে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের সাপোর্টার হয়ে যাবেন! অধিনায়কের কথা শুনে হেসে ফেলেন স্লিপে ফিল্ডিং করা উসমান খোয়াজাও। প্রসঙ্গত, রোহিত শর্মার অধিনায়কত্বেই তিনবার আইপিএল‌ে চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আর এ বার আইপিএলে কোন দল পাননি অ্যারন ফিঞ্চ।

Advertisement

আরও পড়ুন: কোহালির কোমরের চোটে উদ্বেগ ও নাটকীয় ডিক্লেয়ার

তবে এই স্লেজিংয়ের ফাঁদে পা দেননি রোহিত। ভারতীয় ইনিংস ডিক্লেয়ার করা অবধি অমূল্য ৬৩ রান করে অপরাজিত ছিলেন তিনি।

আরও পড়ুন: বুমরার ধাক্কায় শুয়ে পড়ল অস্ট্রেলিয়া, ভারত এগিয়ে ৩৪৬ রানে, হাতে ৫ উইকেট

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement