Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Tite

নিজেদের দেশের মাঠ নিয়ে সমালোচনা করে জরিমানার মুখে ব্রাজিল কোচ

পরপর ম্যাচ জিলতলেও কলম্বিয়া ম্যাচে কোনও রকমে জয় পেয়ে মাঠ নিয়ে ক্ষোভ উগরে দেন তিতে।

তিতে

তিতে টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ১৬:২৩
Share: Save:

নিজের দেশের খারাপ মাঠ নিয়ে সরব হয়েছিলেন। তাই দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ামক সংস্থা কনমেবলের দেওয়া শাস্তির মুখে পড়তে হল ব্রাজিল প্রশিক্ষক তিতেকে। ৫ হাজার ডলার জরিমানা দিতে হবে তাঁকে।

Advertisement

পরপর ম্যাচ জিতলেও কলম্বিয়া ম্যাচে কোনও রকমে জয় পেয়ে মাঠ নিয়ে ক্ষোভ উগরে দেন তিতে। ম্যাচের পর তিনি বলেন, ‘এই মাঠে ভাল ফুটবল খেলা যায় না। এই মাঠে খেললে ভাল ফুটবল নষ্ট হতে পারে। ইউরোপে দারুণ মাঠে খেলা হচ্ছে। আর এখানে এই ধরনের বাজে মাঠে খেলতে হচ্ছে আমাদের।’’

এই মন্তব্যের কারণেই এবার জরিমানার মুখে তিতে। এর আগে বলিভিয়ার স্ট্রাইকার মার্সেলো মার্টিনেসকেও ২০,০০০ ডলার জরিমানা করেছে কনমেবল। কোভিড পরিস্থিতির মধ্যে কোপা আমেরিকা আয়োজন করার বিরোধিতা করায় তাঁকে এই শাস্তি দেওয়া হয়। তাঁকে এক ম্যাচ মাঠের বাইরেও থাকতে হয়।

কোপা আমেরিকা শুরু হওয়ার দু সপ্তাহ আগে জানা যায় ব্রাজিলে হবে প্রতিযোগিতা। তখন এই সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হন ব্রাজিল ফুটবলাররা। প্রশিক্ষক তিতেও বিরোধিতা করেন এই সিদ্ধান্তের। সেই সময় কনমেবলের কর্তাদের ‘বিভ্রান্ত’ বলেছিলেন তিতে। তবে শেষ অবধি এই প্রতিযোগিতায় খেলতে রাজি হয় পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.